শিরোনাম
ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্টে নিখিলের মৃত্যু ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক

লালমনিরহাটে সার্বিক বন্যা পরিস্থিতির উন্নতি

  • আপডেট বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৬৭ দেখেছে
লালমনিরহাটে সার্বিক বন্যা পরিস্থিতির উন্নতি

লালমনিরহাটে সার্বিক বন্যা পরিস্থিতির উন্নতি হয়েছে। নদীর পানি কমতে থাকায় নিম্নাঞ্চল থেকে পানি নেমে যাচ্ছে। তবে আকস্মিক এ বন্যায় নিম্নাঞ্চলের ফসলের ক্ষেত ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

১৫টি চরাঞ্চলের বাদাম, ভুট্টা,সবজি,বীজতলা কোথায় আংশিক আবার কোথাও সম্পূর্ণরুপে নষ্ট হয়ে গেছে। বন্যার পানিতে দেড় হাজার হেক্টর জমির ফসল পানিতে তলিয়ে যায়। কৃষক ফসল তুলতে না পেরে অনেকটাই ক্ষতিগ্রস্ত। একদিকের করোনার প্রভাব অপরদিকে আকস্মিক এ বন্যায় চরাঞ্চলের চাষিরা দিশেহারা। পানি কমতে থাকায় অনেক বাড়ি-ঘর থেকে পানি নেমে গেছে। আজ তিস্তা নদীর পানি ডালিয়া ব্যারেজ পয়েন্টে বিপদসীমার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে।

এদিকে পানি কমে যাওয়ায় অনেক এলাকায় নদী ভাঙন দেখা দিয়েছে। তিস্তা ব্যারেজের নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম জানিয়েছেন বুধবার সকাল নয়টায় তিস্তার পানি ডালিয়া পয়েন্টে বিপদসীমার ৫২.৬০ সেন্টিমিটার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!