শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

লকডাউন মানছে না হবিগঞ্জে কেউ

  • আপডেট মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ১৮৫ দেখেছে

হবিগঞ্জ পৌরসভার ৬নং ও ৯নং ওয়ার্ডকে লকডাউন ঘোষণা করা হলেও কেউ মানছে না লকডাউন। আজ দুপুরে পৌরসভার ৯নং ওয়ার্ড শায়েস্তানগর এলাকায় গেলে দেখা যায়, কেউ রেড জোন, লকডাউনের সিদ্ধান্ত মানছেন না। রেড জোন ঘোষিত এলাকায় ও চলাচল করছে যানবাহন। এ নিয়ে সচেতন মহলে মাঝে উদ্বেগ উৎকষ্টা দেখা দিয়েছে।

সচেতন মহল মনে করছেন এ অবস্থা থাকলে হবিগঞ্জে করোনা রোগীদের সংখ্যা দিন বৃদ্ধি পাবে। তারা লকডাউনের কার্যকরি ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি দাবি জানান। উল্লেখ্য হবিগঞ্জ জেলার মাধবপুর পৌরসভার, চুনারুঘাট পৌরসভা, বাহুবল ও আজমিরীগঞ্জ উপজেলা সদরকে রেড জোন ঘোষণা করা হয়েছে।

এছাড়াও চুনারুঘাটের ৩টি ইউনিয়ন, মাধবপুরের ১টি ও লাখাইয়ের আরো ১টি ইউনিয়নকে রেড জোন ঘোষাণ করে ওই এলাকায় ২১ দিনের সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী হবিগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩৮১ জন। আর সুস্থ হয়েছেন ১৬৬ জন। আর করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৫ জন মারা গেছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!