শিরোনাম
ত্রিশালে জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ অনুষ্ঠিত মাদক কারবারিদের হামলায় সাংবাদিকসহ আহত ২ হুমায়ূন আহমেদ সাহিত্য পুরষ্কার পেলেন কবি আসাদুজ্জামান প্রচলিত আইনকানুন দুর্নীতিকে ব্যাপকভাবে উৎসাহিত করেঃ ময়মনসিংহের আঞ্চলিক আলোচনা সভায় উদ্দ্যোক্তারা ত্রিশালে আবুল মনসুর আহমেদের জন্মবার্ষিকী পালিত কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু:

রোনালদোর পেনাল্টি মিস

  • আপডেট শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১৪৭ দেখেছে

দর্শকশূন্য স্টেডিয়ামে মাঠে ফিরেছে ইতালিয়ান ফুটবল। শুক্রবার রাতের ম্যাচে মুখোমুখি জুভেন্টাস-এসি মিলান। আর সেখানে ক্রিশ্চিয়ানো রোনালদোর পেনাল্টি মিস ছিল নিঃসন্দেহে সবচেয়ে অবাক করা ঘটনা। প্রথম লেগে প্রতিপক্ষের মাঠে তার পেনাল্টিতেই অন্তত ড্র-য়ের স্বাদ নিয়েছে জুভেন্টাস। ১-১ গোলে ড্র-য়ের সুবাদে কোপা ইতালিয়ার ফাইনালে নাম লেখা হয়ে গেছে তাদের। কিন্তু ঘরের মাঠে দ্বিতীয় লেগে রোনালদোর পেনাল্টি মিস অনাকাঙ্ক্ষিত তো বটেই।

এসি মিলান বনাম জুভেন্টাস। মাঠভরা দর্শক থাকার কথা থাকলেও এখন করোনা যুগ। তাই স্টেডিয়াম দর্শকশূন্য। শুক্রবার রাতে ম্যাচ শুরুর ১৬ মিনিটেই পেনাল্টি পায় জুভেন্টাস। কিক নেবেন রোনালদো। গোল একটা নিশ্চিত ধরেই নেয়া যায়। শট জোড়ালোই ছিল। কিন্তু ডানদিকের বারে লেগে জালে জড়ালো না। তবে পরের আধা মিনিটের মধ্যই এসি মিলান হয়ে গেলো ১০ জনের দল। জুভ ডিফেন্ডার দানিলোর সঙ্গে সংঘর্ষে লাল কার্ড পান আন্তে রেবিক।

খেলার বাকি সময় চড়ে বসে জুভেন্টাস। কিন্তু গোল আর হলো না। অবশেষে ০-০ ড্র নিয়েই মাঠ ছাড়ল দুই দল। অনেকগুলো সুযোগ হাতছাড়া হয়েছে জুভদের। তবে এসি মিলানের গোলরক্ষক জিয়ানলুইজি ডোনারোমা অনবদ্য। প্রথমার্ধে রোনালদো আর ব্লেস মাতুইদির জোরালো শট ফিরিয়ে দেন। দ্বিতীয়ার্ধে পাওলো দিবালাকেও একবার আটকে দেন তিনি।

এসি মিলানের সময় কিছুটা মন্দ তো যাচ্ছেই। কাফের চোটের কারণে এই ম্যাচে ছিলেন না জ্লাতান ইব্রাহিমোভিচ। তার মধ্যে ১৬ মিনিট পেরোতেই একজনকে হারিয়ে বসে। রক্ষণভাগ সামাল দিয়ে আর আক্রমণাত্মক হতে পারেনি তারা।

গত ১৩ ফেব্রুয়ারি প্রথম লেগে ১-১ গোলে ড্রয়ের সুবাদে কোপা ইতালিয়ার ফাইনালে চলে গেছে জুভেন্টাস। টুর্নামেন্টের ফাইনাল আগামী ১৭ জুন রোমের স্তাদিও অলিম্পিকে স্টেডিয়ামে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!