শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

রাফসান হোসেন রাতুলের সন্ধ্যান চাই : হারানো বিজ্ঞ‌প্তি

নেত্রকোনা সংবাদদাতা
  • আপডেট রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৩৯৩ দেখেছে

রাফসান হোসেন রাতুল নামের একটি ছেলে নেত্রকোনা পৌরসভাধীন সাতপাই কালিবাড়ি হইতে হারা‌নো গি‌য়ে‌ছে।

ছেলেটির গায়ের রং- ফর্সা, স্বাস্থ্য- ভালো, মুখমন্ডল- লাম্বা, মাথার চুল- কালো ও ছোট-ছোট, চোখের বর্ণ- কালো, উচ্চতা- ৫.১”ইঞ্চি, বয়স অনুমানিক ১১ বছর। হারানোর সময় তার পরনে ছিল নেভি-ব্লু রঙের টাউজার ও গেঞ্জি । ‌ছে‌লে‌টি নেত্রকোনা জেলার আঞ্চলিক বাংলা ভাষায় কথা বলে।

রাফসান হোসেন রাতুলের পিতার নাম- মোঃ জাকির হোসেন, মাতার নাম- মোছাঃ রুনা আক্তার ঠিকানা:- সাং- দিননগর, ডাকঘর- বিলকাউসি, থানা- পূর্বধলা, জেলা- নেত্রকোনা।

স্বজ‌নেরা জানায়, গত বুধবার (১০ ন‌ভেম্বর) বিকাল অনুমানিক সা‌ড়ে ৪টার সময় নেত্রকোনা পৌরসভাধীন সাতপাই কালিবাড়িস্থ ভাড়াটিয়া বাসা থে‌কে কাউকে কিছু না বলে বে‌ড়ি‌য়ে যায়। অতঃপর ছেলেকে বাসায় দেখতে না পে‌য়ে, আশপাশ আত্মীয়-স্বজনের বাড়ি এবং সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজি ক‌রেও পাওয়া যায়‌নি।

এ বিষয়ে রাফসান হোসেন রাতুলের মা মোছাঃ রুনা আক্তার নেত্রকোনা মডেল থানায় একটি সাধারণ ডায়‌রি ক‌রেন। জিডি নং- ৫০৫।

যদি কোন হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পে‌য়ে থা‌কেন, তাহলে উপরোক্ত ঠিকানায় বা উ‌ল্লে‌খিত মোবাইল নাম্বা‌রে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। যোগাযোগে : ০১৭৬৭ ৬০৭১০৫

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!