শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৫১ দেখেছে

ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন

“ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা (রেজি: নং-ঢ-০৯-৩৭৭)”এর পক্ষ থেকে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে সরকারের পরিপূরক হিসেবে কোভিড-১৯ ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।

সোমবার ৩০শে আগষ্ট সকাল-১১.০০ টায় রাজধানীর কারাঙ্গীচর, হাসান নগড় ভান্ডারীর মোড় এডভান্সড স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
কামরাঙ্গীর চরে বসবাস রত ময়মনসিংহ বিভাগের করোনায় ক্ষতিগ্রস্হ ৫০০(পাঁচ শত) পরিবার কে ত্রান সামগ্রী হিসাবে ৫ কেজি চাল,১ কেজি ডাল,২ কেজি আলু,১ কেজি পেয়াজ,১ কেজি লবন ও আধা কেজি তৈল বিতরন করেছে ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা(রেজি: নং-ঢ-০৯-৩৭৭) এর নেতৃবৃন্দ।

এ ব্যাপারে ত্রাণ সামগ্রী বিতরণ পুর্বে কারাঙ্গীচর, হাসান নগড় ভান্ডারীর মোড় এডভান্সড স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হলে ছাত্রলীগ নেতা মো:লতিফুল ইসলাম নিপুলের সঞ্চালনায় ও সমিতির সহ সভাপতি শিল্প পতি এ ডি এম সালাউদ্দীন হুমায়ুন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সমিতির নির্বাহী সভাপতি বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুল বলেন, “করোনা মহামারিতে সারা বিশ্বে বিপর্যস্ত পরিস্থিতি বিরাজ করলেও আমরা সরকারের সহযোগী হিসেবে ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করছি। এবারের এই ক্ষুদ্র প্রয়াসে প্রায় পাচ হাজারের বেশী দরিদ্র মানুষকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।” উক্ত ত্রাণ সামগ্রী( খাদ্য সামগ্রী)ক্রয়ে যারা অর্থায়ন করেছেন, তা,রা হলেন,বীরমুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুল( আমি নিজে),সুপা: ইন্জি:আব্দুর রাজ্জাক, সম্মানিত যোগাযোগ সচিব মো: নজরুল ইসলাম, গ্রামিন ব্যাংক এর চেয়ারম্যান জ্বনাব সাইফুল মজিদ, শিল্পপতি সালাউদ্দীন হুমায়ুন,ড. নাজলীন জাহান পপী,অধ্যাপক ডা: হারাধন দাস,বীরমুক্তিযোদ্বা আব্দুল কুদ্দুস খান,জহিরুল ইসলাম জহির,শিল্পপতি মামুনুর রশীদ, আমিনুল ইসলাম এফ সি এ, এম এ, মান্নান,ইন্জি: ইলিয়াস হুসেন লিটন, এড.সায়িদুল করিম খান নসরত,শিল্পপতি মিজানুর রহমান মিজান, আবু শাহরিয়ার তপন, আকবর পাঠান,ড.এড. বেলাল, সাইফুদ্দীন করিম মুন্না,এড. রুহুল আমিন,নাসির ধূমকেতু ও আরো অনেকে।

সংক্ষিপ্ত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতি র সহ-সভাপতি ইনকামট্যাক্স বিভাগের ডিসিটি(অব:) আলহাজ্ব জহিরুল ইসলাম জহির, সমিতির নেতা সাইফুদ্দীন মনি,এডভান্সড স্কুল ও কলেজের প্রিন্সিপ্যাল রুবেল হামিদ,বিঁভাগ সমিতির নেতা এম এ মান্নান, হিমালয় গ্রুপের চেয়ারম্যান মো: মিজানুর রহমান,সাইফুদ্দীন করিম মুন্না,ভাইস প্রিন্সিপ্যাল ও সমিতির সদস্য কামরুজ্জামান মামুন, সমিতির অন্যান্য সদস্য গনের মাঝে মো:তৌফিকুল ইসলাম বাবু, আনোয়ার হোসেন. মো: সোলায়মান, আশিকুল ইসলাম সুজন, মাহরুজ তালাল দাইয়ান,ফজর আলী ও আবু রায়হান প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!