ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকার করোনায় ক্ষতিগ্রস্তের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৮৬ দেখেছে

ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা(রেজি: নং-ঢ-০৯-৩৭৭) এর পক্ষ থেকে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে সরকারের পরিপূরক হিসেবে কোভিড-১৯ ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।

সোমবার (৩০শে আগষ্ট) সকাল-১১.০০ টায় রাজধানীর কারাঙ্গীচর, হাসান নগড় ভান্ডারীর মোড় এডভান্সড স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বকামরাঙ্গীর চরে বসবাস রত ময়মনসিংহ বিভাগের করোনায় ক্ষতিগ্রস্হ ৫০০(পাঁচ শত) পরিবার কে ত্রান সামগ্রী হিসাবে ৫ কেজি চাল,১ কেজি ডাল,২ কেজি আলু,১ কেজি পেয়াজ,১ কেজি লবন ও আধা কেজি তৈল বিতরন করেছে য়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা(রেজি: নং-ঢ-০৯-৩৭৭) এর নেতৃবৃন্দ।

এ ব্যাপারে ত্রাণ সামগ্রী বিতরণ পুর্বে কারাঙ্গীচর, হাসান নগড় ভান্ডারীর মোড় এডভান্সড স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হলে ছাত্রলীগ নেতা মো:লতিফুল ইসলাম নিপুলের সঞ্চালনায় ও সমিতির সহ সভাপতি শিল্প পতি এ ডি এম সালাউদ্দীন হুমায়ুন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সমিতির নির্বাহী সভাপতি বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুল বলেন, “করোনা মহামারিতে সারা বিশ্বে বিপর্যস্ত পরিস্থিতি বিরাজ করলেও আমরা সরকারের সহযোগী হিসেবে ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করছি। এবারের এই ক্ষুদ্র প্রয়াসে প্রায় পাচ হাজারের বেশী দরিদ্র মানুষকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।”

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতি র সহ-সভাপতি ইনকামট্যাক্স বিভাগের ডিসিটি(অব:) আলহাজ্ব জহিরুল ইসলাম জহির, সমিতির নেতা সাইফুদ্দীন মনি,এডভান্সড স্কুল ও কলেজের প্রিন্সিপ্যাল জ্বনাব রুবেল হামিদ,বিঁভাগ সমিতির নেতা এম এ মান্নান, হিমালয় গ্রুপের চেয়ারম্যান মো: মিজানুর রহমান,সাইফুদ্দীন করিম মুন্না,ভাইস প্রিন্সিপ্যাল ও সমিতির সদস্য কামরুজ্জামান মামুন, সমিতির অন্যান্য সদস্য গনের মাঝে মো:তৌফিকুল ইসলাম বাবু, আনোয়ার হোসেন. মো: সোলায়মান, আশিকুল ইসলাম সুজন, মাহরুজ তালাল দাইয়ান,ফজর আলী ও আবু রায়হান প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!