শিরোনাম
ঘোষিত সময়ের একদিন আগেই শিক্ষার্থীদের হল চালু বসুন্ধরা গ্রুপ আর্তমানবতার সেবায় সবসময় এগিয়ে থাকে- সাংসদ মাদানী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী

ময়মনসিংহ জিলা সমিতি-ঢাকা এর এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৫৭ দেখেছে

গতকাল রাতে ময়মনসিংহ জিলা সমিতি, ঢাকা, এক ভার্চুয়াল সভার আয়োজন করে। এসময় সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি এ ডি এম সালাউদ্দীন হুমায়ুন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতির অন্যতম উপদেষ্টা বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুল।

সভায় সর্বসম্মতিক্রমে এড. সাইয়্যিদুল করিম নসরত কে আহ্বায়ক, ইন্জি: আবু মো: সায়েম কে সদস্য, এম এ মান্নান কে ও নাসির ধূমকেতু কে সদস্য করে ০৪(চার) সদস্য বিশিষ্ট করোনা মোকাবেলায়, “ সুরক্ষা সামগ্রী সংগ্রহ কমিটি” গঠন করা হয়। উক্ত কমিটি কার্যক্রম সমাপ্ত করে সভাপতি ও উপদেষ্টা বাবুলের সাথে সমন্বয় করে সংগৃহীত সুরক্ষা সামগ্রী ময়মনসিংহে পৌছানোর ব্যাপারেও সিদ্ধান্ত হয়।

সভায় সমিতি,র নেতৃবৃন্দের মাঝে বক্তব্য রাখেন সমিতি,র প্রস্তাবিত সাধারন সম্পাদক আলহাজ্ব জহিরুল ইসলাম জহির,হেলাল উদ্দীন,সাইফুদ্দীন মনি,ইন্জি: সায়েম, এড.সাইয়্যিদুল করিম নসরত, এম এ মান্নান,এস এম আকাশ, এড. রুহুল আমিন,আসাদ, নাসির ধূমকেতু,কামরুজ্জামান মামুন ও আরো অনেকে।

সভা শেষে করোনায় প্রয়াতদের স্বরণে ও রোগ মুক্তি কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা জহিরুল ইসলাম জহির।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!