মায়ের মমতা কল্যাণ সংস্থার উদ্যোগে ত্রিশা‌লে কম্বল বিতরণ

ত্রিশাল (ময়মন‌সিংহ) প্রতি‌নি‌ধি
  • আপডেট শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩১ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে মায়ের মমতা কল্যাণ সংস্থার উদ্যোগে অসহায়, হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারী) বি‌কে‌লে উপজেলার ত্রিশাল ইউনিয়নের ছলিমপুর গ্রামে মায়ের মমতা কল্যাণ সংস্থার উদ্যোগে অসহায়, হতদরিদ্র ও অসহায় শতা‌ধিক পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণী অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবক মোঃ মোশারফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জজ কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট খোরশেদ আলম।

স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সাধারন সম্পাদক অধ্যাপক খবিরুজ্জামান, সাংগঠনিক বক্তব্য উপস্থাপন করেন মায়ের মমতা কল্যাণ সংস্থার চেয়ারম্যান বিশিষ্ট উপন্যাসিক ও কলামিস্ট অধ্যাপক ফজলুল হক, ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম, গোলাম মোস্তফা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সদস্য অধ্যাপক আব্দুল কাদের। এসময় শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

আর্থিক সহযোগিতা করেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সংগঠনের শুভাকাঙ্খীরা। বক্তাগণ সুন্দর একটি ইউনিট চালু করে অসহায় দুস্থদের মাঝে মাসিক আর্থিক সহযোগিতা ও গরীব অসহায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহযোগিতা নিয়মিত চালু করার প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপকারভোগীগণ উপস্থিত ছিলেন। এলাকার মানুষ শীতবস্ত্র পেয়ে অনেক খুশি সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!