শিরোনাম
ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি

ব্রাহ্মণবাড়িয়ায় বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণমূলক আলোচনা সভা অনুষ্ঠিত

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া থে‌কে
  • আপডেট সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ২০ দেখেছে

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আশুগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের মহড়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ মার্চ) বিকেলে স্থানীয় রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধাগণ মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করেন।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অরবিন্দ বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আক্তার হোসেন সাঈদ, বীর মুক্তিযোদ্ধা ওয়াছেদ সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা কবির আহমেদ খান, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল আজাদ, বীর মুক্তিযোদ্ধা রোস্তম আলী ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা রতন মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক গোলাপ ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম প্রমুখ।

এর আগে বীর মুক্তিযোদ্ধাগণ ট্রাকে করে মহড়া করে ব্রাহ্মণবাড়িয়া থেকে সরাইল হয়ে আশুগঞ্জ আসেন। এ সময় আশুগঞ্জে উপজেলা প্রশাসন ও স্থানীয় বিশিষ্টজনদের পক্ষ থেকে তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!