শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ইট পড়ে স্কুলছাত্রীসহ আহত ৩

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া থে‌কে
  • আপডেট বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৫২ দেখেছে

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে নির্মাণাধীন একটি বহুতল ভবন থেকে ইট পড়ে স্কুলছাত্রীসহ তিনজন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) বেলা সাড়ে ১১টায় শহরের মুন্সেফপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন : শহরের শেরপুর এলাকার নাজিয়া করিম (৩৫) ও তার মেয়ে স্কুলছাত্রী আয়েশা আঞ্জুম (৭) এবং মুন্সেফ পাড়ার নয়নতারা (৩২)। তাদেরকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত নাজিয়া করিম জানান, তার মেয়ে আয়েশা মুন্সেফপাড়ার ক্রিসেন্ট কিন্ডারগার্টেনে পড়ে। তারা কয়েকজন স্কুলের আঙিনায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় স্কুলের পাশে নির্মাণাধীন একটি বহুতল ভবনের ওপর থেকে কয়েকটি ইট তাদের তিনজনের ওপরে পড়ে। এতে তারা আহত হলে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ক্রিসেন্ট কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক মরিয়ম আক্তার বলেন, ভবনটির নির্মাণ শুরুর পর থেকেই আমরা মালিক পক্ষকে বলে আসছি নিরাপত্তা বেস্টনি ঠিক করে দেয়ার জন্য। কিন্তু তারা আমাদের কথা আমলে নেয়নি। ফলে আজকে এই ঘটনা ঘটে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!