ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দেড় কিলোমিটার রাস্তা নির্মান কাজের শুভ উদ্বোধন

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া থে‌কে
  • আপডেট শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ৪৪ দেখেছে

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার তালশহর জি সি রোড হইতে নাওঘাট সড়ক পাড়া কাজল মেম্বারের বাড়ি পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তা নির্মানকাজের শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত।

শুক্রবার বিকাল ৪ টায় আশুগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জালাল সরকারের সঞ্চালনায় সভাপতিত্ব করেন আশুগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এডভোকেট কামরুজ্জামান আনসারী, বিশেষ অতিথি আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সি, বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুর রহমান, তালশহর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সোলায়মান সেকান্দর,সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার শামসুল আলম কাজল, মোখলেসুর রহমান হোসেন ভুইঁয়া, কাজী শওকত উসমান প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন মালয়োশিয়া প্রবাসী মোজাম্মেল হাসান, মোঃ কবির সরকার, শাহাদাত সরকার, কাজী বুজলু রহমান, কাজী বাবুল, কাজী সাদ্দাম, সজীব ভূঁইয়া, মোঃ শফিকুল,মোঃ শাহ আলম, মোঃ জুনাইদ, মোঃ আলী আজম, হাবিবুর রহমান মোল্লা, মাসুম সরকার, শাহাবুদ্দিন সরকার,জাকির হোসেন ইকবাল, মোঃ মজনু মিয়া প্রমুখ্য।

এসময় বক্তারা বলেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন গ্রাম হবে শহর ।আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই স্বপ্ন পুরণে কাজ করে গেলেও আশুগঞ্জ সদর ইউনিয়নের নাওঘাট গ্রামে দীর্ঘদিন ধরে রাস্তার বেহাল দশায় জনগণ চরম ভোগান্তিতে, তবে দীর্ঘদিনের প্রতিফলন তালশহর হইয়ে নাওঘাট সড়কপাড়া কাজল মেম্বারের বাড়ি পর্যন্ত রাস্তার কাজ শুরু হওয়ায় এলাকায় আনন্দের বন্যা বইছে।

তবে রেললাইনের দক্ষিণ পাসের তালশহর এ এ আই উচ্চ বিদ্যালয় থেকে বড় হরণ বাজার পর্যন্ত যে রাস্তাটি রয়েছে সেই রাস্তাটি যেন দ্রুত পুননির্মার্ন করে জনগণের দুর্ভোগ লাগব করার আহবান করেন বক্তারা। এসময় আওয়ামিলীগের কেন্দ্রীয় নেতা এডভোকেট কামরুজ্জামান আনসারী এবং আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সি বলেন যে কাঁচা রাস্তাগুলো দিয়ে মানুষের চলাচল রয়েছে খুবি অল্প সময়ের মধ্যেই সেই রাস্তা গুলোর কাজ শেষ করে উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!