শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

বীরমুক্তিযোদ্ধা কাদের চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী আজ

ফা‌তেমা শবনম, ত্রিশাল (ময়মন‌সিংহ) সংবাদদাতা
  • আপডেট বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ১৬৫ দেখেছে

জাতির শ্রেষ্ট সন্তান বীরমুক্তিযোদ্ধা ময়মনসিংহের ত্রিশাল উপজেলার হরিরামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম কাদের মাস্টারের মৃত্যুবার্ষিকী আজ।

২০০৬ সালে ৪ আগস্ট এই দিনে শেষ নিঃশ্বাসত্যাগ করেন। তিনি কর্মময় জীবন শিক্ষকতার পাশা-পাশি মোহাম্মদপুর উচ্চবিদ্যালয়, মোহাম্মদপুর দাখিল মাদ্রাসা, ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ও হরিরামপুর বাজার প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করেন। বীর মুক্তিযোদ্বা প্রয়াত আব্দুল কাদের মাস্টার এ-র ১৫তম মৃত্যু বার্ষিকীতে ত্রিশাল উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠন বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে।

তাঁর রেখে যাওয়া স্ত্রী ৬ ছেলে ও ৪ মেয়ে মৃত্যুবা‌র্ষিকী‌তে সকলের কাছে দোয়া চেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!