শিরোনাম
ত্রিশালে জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ অনুষ্ঠিত মাদক কারবারিদের হামলায় সাংবাদিকসহ আহত ২ হুমায়ূন আহমেদ সাহিত্য পুরষ্কার পেলেন কবি আসাদুজ্জামান প্রচলিত আইনকানুন দুর্নীতিকে ব্যাপকভাবে উৎসাহিত করেঃ ময়মনসিংহের আঞ্চলিক আলোচনা সভায় উদ্দ্যোক্তারা ত্রিশালে আবুল মনসুর আহমেদের জন্মবার্ষিকী পালিত কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু:

বিনোদন জগতকে বিদায় জানালেন সুজানা

  • আপডেট রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১১২ দেখেছে

মডেল-অভিনেত্রী সুজানা জাফর বুটিকের ব্যবসা শুরুর সময়ই জানিয়েছিলেন বছরে দু-একটির বেশি কাজ করবেন না। সেই সূত্র ধরেই গত দুই বছরে মাত্র একটি নাটক ও মিউজিক ভিডিও করেছেন। এবার পুরোপুরিই মিডিয়া ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সুজানা।

করোনায় জীবন সম্পর্কে নতুন করে ধারণা পেয়েছেন বলে জানান তিনি, ‘করোনা না এলে সত্যিকারের জীবন সম্পর্কে হয়তো জানাই হতো না। গত চার মাসে ইসলামকে গভীরভাবে উপলব্ধি করেছি। জেনেছি, এটাই আসল জীবন। তাই সিদ্ধান্ত নিয়েছি মিডিয়ায় আর কাজ করব না। আমার পরিবারও চায় না এখানে কাজ করি। এখন থেকে বুটিক আর ধর্মকর্ম নিয়েই থাকতে চাই। সমাজের কিছু অবহেলিত মানুষের দায়িত্ব নিয়েছি। সমাজসেবামূলক কয়েকটি সংগঠনের সঙ্গেও আছি। সেগুলোতেও সময় দিতে চাই। ভক্তদের ভালোবাসায় হয়তো সেলিব্রিটি হয়েছি। কিন্তু সব সময় সাধারণ মানুষ হয়ে থাকতে চেয়েছি। ভক্তরা যে ভালোবাসা দিয়েছেন সেটা মাথায় নিয়েই বাকি জীবন পার করব। আমার জন্য সবাই দোয়া করবেন।’

উল্লেখ্য, সুজানা এখন দুবাইয়ে স্বজনদের সঙ্গে রয়েছেন। সাময়িক সময়ের জন্য গেলেও সেখানে লকডাউনের কারনে আটকা পড়েন। দুবাই থেকে দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন। সহযোগিতা করেছেন আরব আমিরাতের প্রবাসী বাংলাদেশিরও।

ঝলমলে দুনিয়ায় ১৬ বছর ধরে অসংখ্য বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, নাটকে সুনামের সঙ্গে কাজ করছেন সুজানা জাফর। ক্যারিয়ারের এ সময়ে এসে জনপ্রিয় এ মডেল অভিনেত্রী

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!