শিরোনাম
ঘোষিত সময়ের একদিন আগেই শিক্ষার্থীদের হল চালু বসুন্ধরা গ্রুপ আর্তমানবতার সেবায় সবসময় এগিয়ে থাকে- সাংসদ মাদানী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী

বিকাশে হারানো ৬১ লাখ টাকা উদ্ধার

  • আপডেট সোমবার, ২২ জুন, ২০২০
  • ১১২ দেখেছে

চাঁদপুরে মোবাইল ব্যাংকিং সেবা ‘বিকাশের’ খোয়া যাওয়া ৬১ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। গতকাল (রোববার) টাকা খোয়া যাওয়ার ৭ ঘণ্টা পর শহরের পুরান বাজারের এক অটো বাইকের গ্যারেজ থকে এই টাকা পাওয়া যায়। তবে অটো রিকসা চালকের দাবি, খোয়া যাওয়া এই টাকা ফেরত দেয়ার জন্য তিনিও পুলিশকে ফোন করেছিলেন।

ওদিকে পুলিশ সূত্র জানায়, গতকাল (রোববার) দুপুরে বিকাশ এজেন্টের কর্মী মাসুদ হোসেন শহরের ইউসিবিএল ব্যাংকের শাখা থেকে ৬১ লাখ টাকা তুলেন। ব্যাগভর্তি টাকা নিয়ে অটোরিক্সায় উঠে শহরের জোড় পুকুরপাড় এলাকায় এসে নামেন।

তখন ভুলে তিনি অটোরিক্সায় টাকারব্যাগ রেখেই নেমে পড়েন। প্রায় আধা ঘন্টা পর তিনি বুঝতে পারেন টাকার ব্যাগ অটোরিক্সায় ফেলে এসেছেন বলেও জানায় পুলিশ। আর ঘটনাটি থানায় অভিযোগ করেন বিকাশের এজেন্ট আলমগীর হোসেন জুয়েল।

ওই অভিযোগের ভিত্তিতেই সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন ও গোয়েন্দা পুলিশের বেশ কয়েকটি টিম নিখোঁজ অটো চালককে সিসিটিভির ফুটেজ দেখে খুঁজতে শুরু করেন।

এদিকে খোয়া যাওয়া ৬১ লাখ টাকা ফেরত দেয়ার জন্য কয়েক ঘণ্টা পর পুলিশকে ফোন করেন অটো রিকশা চালক। কিন্তু পুলিশ বলছে, তারাও সিসিটিভির ফুটেজ দেখে সেখানেই টাকা উদ্ধারের জন্য যাচ্ছিলেন।

দীর্ঘ ৭ ঘন্টা চেষ্টার পর শহরের পুরাণ বাজার ফায়ার সার্ভিসের পাশের গ্যারেজ থেকে ওই টাকা উদ্ধার করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!