শিরোনাম
ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি

বিএনপি দেশের সকল উন্নয়ন অস্বীকার করে -শেখ হেলাল

মোঃ মিরাজুল শেখ, বাগেরহাট থে‌কে
  • আপডেট রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১১৭ দেখেছে

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দীন বলেছেন, “প্রধানমন্ত্রী’র যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু’র কন্যা জননেত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। যাদের মাথা গোঁজার ঠাঁই নেই তাঁদের জমিসহ ঘর-বাড়ি তৈরি করে দিচ্ছেন। শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় থাকা কালীন কোন মানুষ গৃহহীন থাকবে না।”

শনিবার বিকেলে চিতলমারী উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপনে আওয়ামী লীগের প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

তিনি আরও বলেন, ‘পদ্দা সেতু, পায়রা বন্দর, মেট্রোরেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, চট্টগ্রাম বঙ্গবন্ধু টানেল ও বঙ্গবন্ধু স্যাটেলাইটসহ দেশের সার্বিক উন্নয়ন হয়েছে। আর বিএনপি দেশের সকল উন্নয়ন অস্বীকার করে। তাঁদের চোখে নাকি উন্নয়ন দেখা যায় না। কিন্তু উন্নয়নের সুফল ভোগ করেন। বিএনপি জামায়াত নানাবিধ সড়যন্ত্র চালিয়ে দেশকে অশান্ত করার অপচেষ্টা করছে। সেজন্য সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।’

উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ বাবুল হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়ের সঞ্চলনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদস্য শেখ সারহান নাসের তন্ময়, শেখ হেলাল উদ্দীনের সহধর্মিনী রূপা চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. ভূঁইয়া হেমায়েত উদ্দীন, চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল। আরও বক্তব্য রাখেন সদর ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, যুবলীগ আহবায়ক নজরুল ইসলাম ও ছাত্রলীগ সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াদ মুন্সি।

সমাবেশের আগে সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন উপজেলার সন্তোষপুর মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবন, চিতলমারী ফায়ার সার্ভিস স্টেশন, খাদ্য গুদাম, বীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, হাসপাতালের করোনা ইউনিট এর উদ্বোধন এবং উপজেলা মডেল মসজিদ, আনসার ক্যাম্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ভূমিহীনদের নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!