শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ময়মনসিংহ জেলার মিটিং সম্পন্ন

দ্বীপজয় সরকার
  • আপডেট শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৫১ দেখেছে

“আমার দক্ষতায় আমার ক্যারিয়ার” স্লোগানকে সামনে রেখে প্রথমবারের মতো ক্যারিয়ার নিয়ে বাংলাদেশে হতে যাচ্ছে “বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড”।

শুক্রবার (১৯ আগস্ট ) বিকালে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড ময়মনসিংহ জেলা শাখার উদ্যোগে আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহ জেলা কো-অর্ডিনেটর জুম্মন আলী ও সহকারী কো-অর্ডিনেটর ফিরোজ আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের পরিচালক ৩৬ তম বিসিএস ক্যাডার শাকিল আল আমিন। এ-সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার ১৩ টি উপজেলার কো-অর্ডিনেটর সহ বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড এর সকল সদস্যবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে শাকিল আল আমিন বলেন, ৩৫ তম বিসিএসের শিক্ষা ক্যাডার গাজী মিজানুর রহমানের হাত ধরে শুরু হতে যাচ্ছে দেশের প্রথম এই ক্যারিয়ার অলিম্পিয়াড। ৬৪টি জেলার ৪৯৫টি উপজেলা ও মেট্রোপলিটনের সব স্কুল, কলেজ, মাদ্রাসা, পলিটেকনিক ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আয়োজন করা হবে এই অলিম্পিয়াড। এটি ক্যারিয়ার বিষয়ে দেশের বৃহত্তম আয়োজন হতে চলেছে। ক্যারিয়ার মানুষের জীবনের গুরুত্বপূর্ণ একটা দিক। তাই আমরা চাচ্ছি ক্যারিয়ার নিয়ে শিক্ষার্থীরা যেন সচেতন হয়, তার জন্যই আমাদের এই আয়োজন।

এ বিষয়ে ত্রিশাল উপজেলার সহকারী কো- অর্ডিনেটর জাকির হোসেন বলেন বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড এর মতো সংগঠনের হয়ে কাজ করার সুযোগ পাওয়া আমাদের জন্য আনন্দের। আমরা বিশ্বাস করি এই দায়িত্ব আমাদেরকে আরো নতুন নতুন অভিজ্ঞতা ও ক্যারিয়ার গঠনে সাহায্য করবে। পাশাপাশি, অন্যদেরকেও সাহায্য করার সুযোগ রয়েছে। বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড সাধারণত আমাদের ক্যারিয়ার নিয়ে কাজ করবে। এখানে আমার উপজেলার দায়িত্ব পালনের মাধ্যমে আমি একদিকে আমার উপজেলাকে রিপ্রেজেন্ট করতে পারছি অন্যদিকে নিজের ক্যারিয়ার সম্পর্কে এখন থেকেই বিভিন্ন দিক নির্দেশনা নিচ্ছি যা আমার সুন্দর ক্যারিয়ার গঠনে ইতিবাচক ভূমিকা রাখবে, একই সাথে গাজী মিজানুর রহমান স্যারসহ বাংলাদেশের সুনামধন্য মানুষদের সাথে কাজ করতে পেরে নিজেকে খুবই ভাগ্যমান মনে করছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!