বসুন্ধরা গ্রুপ আর্তমানবতার সেবায় সবসময় এগিয়ে থাকে- সাংসদ মাদানী

মমিনুল ইসলাম মমিন
  • আপডেট বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৫০ দেখেছে

ধর্ম মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি ও ত্রিশাল আসনের সাংসদ হাফেজ রুহুল আমিন মাদানী বলেন, আর্তমানবতার সেবায় বসুন্ধরা গ্রুপ সবসময় সবার চেয়ে অগ্রনী ভুমিকা পালন করে। দেশের এই শীর্ষ শিল্প প্রতিষ্ঠান শুভসংঘের মাধ্যমে সারাদেশে যে সহযোগিতার হাত বাড়িয়েছে তা ব্যাপক সাড়া দিয়েছে। বর্তমান সরকার উন্নয়নের সরকার। এই সরকার করোনাকালীন সময়ে মানুষের পাশে দাড়াতে দেশের ব্যবসায়ী সমাজ ও শিল্প প্রতিষ্ঠানকে আহবান জানিয়েছেন।  প্রধানমন্ত্রী এ ডাকে সাড়া দিয়ে বসুন্ধরা গ্রুপ সারাদেশে যে সহযোগিতা করেছে তা সত্যিই প্রশংসনীয়। দেশের সকল প্রতিষ্ঠানের এভাবে আর্তমানবতার সেবায় এগিয়ে আসা উচিত।

তিনি বৃহস্পতিবার বিকেলে ত্রিশাল উপজেলার চকপাচপাড়া রহমানিয়া মাদ্রাসা মাঠে শীতার্থদের বসুন্ধরা গ্রুপের সহযোতিায় কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বৃহস্পতিবার দুপুরে দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্টান বসুন্ধরা গ্রুপের সহায়তায় পাচপাড়া রহমানিয়া মাদ্রাসা মাঠে শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি খোরশিদুল আলম মজিব, সভাপতি রফিকুল ইসলাম শামীম, সাধারন সম্পাদক এইচ এম জোবায়ের হোসেন, সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ সেলিম, উপজেলা শুভসংঘের সাধারন সম্পাদক মাহফুজুর রহমান পলাশ প্রমূখ।

এসময় সাংসদ আরো বলেন, করোনা মহামারীর সময়ে বসুন্ধরা গ্রুপ অসহায়দের মাঝে ছুটে গিয়েছে, রোজা ও ঈদ উপলক্ষ্যে তারা অসহায়দের কাছে ছুটে গিয়েছে। এবার শীতে যেভাবে শীতার্থদের পাশে দাড়িয়েছে তা দৃষ্টান্ত হয়ে থাকবে। সারাদেশের অসহায় শীতার্থরা তাদের জন্য দোয়া করেছে। আমরা বসুন্ধরা গ্রুপকে আন্তরিক অভিনন্দন জানাই।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!