শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

বরিশাল মেট্রোপলিটনের এএসআই’র মৃত্যু

  • আপডেট বুধবার, ২৪ জুন, ২০২০
  • ২৫৬ দেখেছে
রিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)

বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাবিবুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না লিল্লাহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর।

মঙ্গলবার (২৩ জুন) সন্ধ্যায় ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

বিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোহাম্মদ আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, এএসআই হাবিবুর গত ১৬ জুন অসুস্থতা বোধ করলে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ওইদিন রাতে তাকে রাজধানীর রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় তিনি মারা যান।

বিএমপির কমিশনার মো. শাহাবুদ্দিন খান জানান, হাবিবুর রহমানের আগে থেকেই লিভারের সমস্যা ও ডায়াবেটিস ছিল। এছাড়াও তার হার্টে রিংও পড়ানো ছিল। নানান ধরণের রোগে আক্রান্ত শারীরিক অসুস্থতার কারণে সে ঢাকার পুলিশ হাসপাতালে গত সপ্তাহে ভর্তি হন এবং মঙ্গলবার সেখানে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, মৃত্যুর পর করোনা পরীক্ষার জন্য তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। ফলাফল পেলে জানা যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কি-না।

এএসআই হাবিবুর বিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) কার্যালয়ে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি গ্রামে। ১৯৮৯ সালের ১৪ মে পুলিশ বাহিনীতে যোগদান করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!