শিরোনাম
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী জাককানইবি‘তে ত্রিশাল মুক্ত দিবস পালিত জাককানই‌বি’‌তে ‘বঙ্গবন্ধুর চোখে নেতাজী ও নজরুল’ শীর্ষক আলোচনা সভা

বরিশালে করোনার উপসর্গ নিয়ে ৩ ঘন্টার ব্যবধানে দুই রোগীর মৃত্যুর

  • আপডেট বুধবার, ২৪ জুন, ২০২০
  • ১৩৫ দেখেছে
শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম)

বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে পৌনে ৩ ঘন্টার ব্যবধানে দুই রোগীর মৃত্যুর হয়েছে।

বুধবার (২৪ জুন) দুপুর ২ টায় ও বিকেল পৌনে ৫ টায় হাসপাতালের করোনা ওয়ার্ডে এই দুই রোগীর মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ২১ জুন সকাল পৌনে ৮ টার দিকে বরিশালের উজিরপুর উপজেলার সানুহার এলাকার আঃ রহমানের স্ত্রী মনোয়ারা বেগম (৬৫) উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। যেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার বিকেল ৪ টা ৪৫ মিনিটে তার মৃত্যু হয়।

এর আগে বেলা ২ টায় করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার গাইনখালী গ্রামের হাসেম হাওলাদারের ছেলে শাহ আলম (৭০) মৃত্যুবরণ করেন। তিনি করোনা উপসর্গ নিয়ে ২১ জুন সকাল পৌনে ৭ টায় শেবাচিম হাসপাতালে ভর্তি হন।

মৃত ব্যক্তিদের শরীর থেকে নমুন সংগ্রহ করে পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে তারা করোনায় আক্রান্ত ছিলেন কিনা সে বিষয়ে নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডাঃ বাকির হোসেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!