শিরোনাম
এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু সুনামগঞ্জে বন্যার পানিতে ৫ টি উপজেলা প্লাবিত, হাওরে নৌকা ডুবিতে ভাই বোনের মৃত্যু

বরিশালে করোনার উপসর্গ নিয়ে ৩ ঘন্টার ব্যবধানে দুই রোগীর মৃত্যুর

  • আপডেট বুধবার, ২৪ জুন, ২০২০
  • ১৭০ দেখেছে
শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম)

বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে পৌনে ৩ ঘন্টার ব্যবধানে দুই রোগীর মৃত্যুর হয়েছে।

বুধবার (২৪ জুন) দুপুর ২ টায় ও বিকেল পৌনে ৫ টায় হাসপাতালের করোনা ওয়ার্ডে এই দুই রোগীর মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ২১ জুন সকাল পৌনে ৮ টার দিকে বরিশালের উজিরপুর উপজেলার সানুহার এলাকার আঃ রহমানের স্ত্রী মনোয়ারা বেগম (৬৫) উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। যেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার বিকেল ৪ টা ৪৫ মিনিটে তার মৃত্যু হয়।

এর আগে বেলা ২ টায় করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার গাইনখালী গ্রামের হাসেম হাওলাদারের ছেলে শাহ আলম (৭০) মৃত্যুবরণ করেন। তিনি করোনা উপসর্গ নিয়ে ২১ জুন সকাল পৌনে ৭ টায় শেবাচিম হাসপাতালে ভর্তি হন।

মৃত ব্যক্তিদের শরীর থেকে নমুন সংগ্রহ করে পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে তারা করোনায় আক্রান্ত ছিলেন কিনা সে বিষয়ে নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডাঃ বাকির হোসেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!