শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

বগুড়ায় পুলিশ সুপারের খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ১৫২ দেখেছে

বগুড়া শহরের পুরান বগুড়া এলাকায় প্রায় তিনমাস ধরে আটকে পড়া বেদে সম্প্রদায়ের সাহায্যার্থে এগিয়ে এসেছে বগুড়া জেলা পুলিশ। ৩৪ টি বেদে পরিবারের দেড় শতাধিক নারী পুরুষ শিশু কর্মহীনভাবে প্রায় না খেয়ে দিনাতিপাত করছেন এমন সংবাদ জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বার স্যারের কাছে এলে তিনি বিষয়টি খতিয়ে দেখার জন্য সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীকে নির্দেশ দেন।

সরেজমিনে অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী পুরান বগুড়া এলাকায় বেদের আশ্রয় স্থলে গিয়ে বেদে সম্প্রদায়ের খোজ খবর নেন। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং পুলিশ সুপার কে বিষয়টি অবহিত করেন।

পুলিশ সুপারের নির্দেশে ১৪ মে দুপুরে ৩৪টি বেদে পরিবারের জন্য কিছুদিন চলার মতো খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়। অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল এবং সদর থানার অফিসার ইনচার্জ এস এম বদিউজ্জামান দুপুরে তাদের আবাসস্থলে গিয়ে পুলিশ সুপারের পক্ষে খাদ্যসামগ্রী পৌঁছে দেন। উল্লেখ্য কয়েকদিন পূর্বে শেরপুর থানা এলাকায় অবস্থানরত এরকম ত্রিশটি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে বিতরণ করা হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!