শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

প্রতিষ্ঠা বার্ষিকী পালনে ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে ‘ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’

‌মো‌মিন তালুকদার
  • আপডেট বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ১২২ দেখেছে

রক্তদানে সচেতনতায়, পাঠ্যপুস্তকে অধ্যায় চাই এই প্রতিবাধ্যকে সামনে রেখে ময়মনসিংহের ভালুকার ঐতিহ্যবাহী সেচ্ছাসেবী সংগঠন “ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা” এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী সাত ডিসেম্বর। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক বিশাল স্বেচ্চাসেবী মিলনমেলার আয়োজন করা হয়েছে (১০ই ডিসেম্বর) ইং তারিখের শুক্রবার।

অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত থাকবেন ময়মনসিংহ-১১ ভালুকা আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু (এমপি)।

প্রতিষ্ঠাবার্ষিকীর ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে। এ অনুষ্ঠানে মানবতার সেবক আইকনদের মিলনমেলা হবে। এ মিলনমেলায় সুন্দর সুস্থ্য সমাজ বিনির্মাণের একঝাঁক স্বপ্নবাজ “ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা” (রক্তদাতা) সহ বিভিন্ন সংগঠনের স্বেচ্চাসেবী ও সংগঠনকে এওয়ার্ড প্রদান করা হবে।

অনুষ্ঠানে সুপারম্যান আইকনদের জন্য থাকছে মাস্ক, গেঞ্জি, চাবির রিং, সম্মাননা ক্রেস্ট সহ বিশেষ কিছু উপহার। আগত সম্মানিত অতিথি জ্ঞানীগুণী ও বিশেষ ব্যক্তিদেরও সম্মাননা স্মারক প্রদান করা হবে। এই শেষ নয়, সামাজিক উন্নয়ন ও আর্তমানবতার সেবায় বিভিন্নভাবে অবদান রাখায় দেশের প্রায় শতাধিক স্বেচ্ছাসেবী সংগঠনের পাঁচ শতাধিক স্বেচ্ছাসেবী ও সংগঠনকেও সংবর্ধনা দেয়া হবে।

সবমিলিয়ে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে। প্রতিষ্ঠাবার্ষিকীর এ আয়োজনে জমকালো চমক তো থাকবেই! আর তা পূর্ণ হবে আইকনদের উপস্থিতির মাধ্যমে।

ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা এর সংগঠনের সভাপতি এস.এম ফিরোজ আহম্মেদ বলেন ২য় বর্ষপূর্তি উদযাপনে আপনি-আপনারা অবশ্যই আসবেন। সাথে পরিচিত ভাই-বন্ধুদেরও নিয়ে আসবেন আশাকরি। আপনাদের উপস্থিতি অনুপ্রাণিত করবে ইনশাআল্লাহ্।

বিঃদ্রঃ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের স্থান নির্ধারিত করা হয়েছে “ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়”মাঠ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!