শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ত্রিশাল (ময়মন‌সিংহ) সংবাদদাতা
  • আপডেট রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ১৩৬ দেখেছে

বিডি২৪ক্রাইম.কমের প্রকাশক ও সম্পাদক বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন (বসকো’র) সাধারণ সম্পাদক, জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ জাহাঙ্গীর আলম তপু সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া বিএসএমএফ এর কেন্দ্রীয় কমিটির বিরোধ নিয়ে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার নক্ষত্র সাংবাদিক সাইদুর রহমান রিমনের পক্ষে সংবাদ প্রকাশ করায় কতিপয় অনলাইন পত্রিকায় মিথ্যো অপবাদ চালিয়ে যাচ্ছে।

উল্লেখ্য – সদ্য ঘটে যাওয়া বিএসএমএফ এর মিটিংয়ে দেশের একজন সত্যবাদী সাহসিক কলম সৈনিককে মিথ্যা অপবাদ থেকে বাঁচাতে বিডি২৪ ক্রাইম.কম একটি প্রতিবেদন প্রকাশ করেছেন। এই প্রতিবেদনের জের ধরে আলোকিত ৭১ সংবাদ অনলাইন, ত্রিশালের রংধনু, দূর্জয় বাংলা ও দেশ কালান্তর অনলাইন নিউজ প্রোর্টালে নারী, মাদক সেবনকারী বানিয়ে সংবাদ প্রকাশ করেছেন। যা মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত বানোয়াট। আমার বিরোদ্ধে প্রকাশিত মিথ্যা নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মোঃ জাহাঙ্গীর আলম তপু
সম্পাদক ও প্রকাশক- বিডি ২৪ ক্রাইম.কম
স্টাফ রিপোর্টার- জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!