শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ত্রিশাল (ময়মন‌সিংহ) সংবাদদাতা
  • আপডেট রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ২২০ দেখেছে

বিডি২৪ক্রাইম.কমের প্রকাশক ও সম্পাদক বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন (বসকো’র) সাধারণ সম্পাদক, জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ জাহাঙ্গীর আলম তপু সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া বিএসএমএফ এর কেন্দ্রীয় কমিটির বিরোধ নিয়ে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার নক্ষত্র সাংবাদিক সাইদুর রহমান রিমনের পক্ষে সংবাদ প্রকাশ করায় কতিপয় অনলাইন পত্রিকায় মিথ্যো অপবাদ চালিয়ে যাচ্ছে।

উল্লেখ্য – সদ্য ঘটে যাওয়া বিএসএমএফ এর মিটিংয়ে দেশের একজন সত্যবাদী সাহসিক কলম সৈনিককে মিথ্যা অপবাদ থেকে বাঁচাতে বিডি২৪ ক্রাইম.কম একটি প্রতিবেদন প্রকাশ করেছেন। এই প্রতিবেদনের জের ধরে আলোকিত ৭১ সংবাদ অনলাইন, ত্রিশালের রংধনু, দূর্জয় বাংলা ও দেশ কালান্তর অনলাইন নিউজ প্রোর্টালে নারী, মাদক সেবনকারী বানিয়ে সংবাদ প্রকাশ করেছেন। যা মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত বানোয়াট। আমার বিরোদ্ধে প্রকাশিত মিথ্যা নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মোঃ জাহাঙ্গীর আলম তপু
সম্পাদক ও প্রকাশক- বিডি ২৪ ক্রাইম.কম
স্টাফ রিপোর্টার- জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!