শিরোনাম
ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি

পীরগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে চেক প্রতারনার মামলা

আব্দুল আলিম, ঠাকুরগাঁও সদর থে‌কে
  • আপডেট বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ২৭ দেখেছে

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের ভাদুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরত চন্দ্র রায়ের বিরুদ্ধে ব্যাংকের চেক প্রতারণার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। একই বিদ্যালয়ের সহকারি শিক্ষক অর্জুন কুমার রায় ঠাকুরগাঁও জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আদালতে তার বিরুদ্ধে এ মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে জানা যায়, ভাদুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরত চন্দ্র রায় একই বিদ্যালয়ে সহকারী শিক্ষক অর্জুন কুমার রায়ের কাছ থেকে সাত লক্ষ টাকা হাওলাত নেয়। কিছুদিন পরে টাকা পরিশোধ করবেন বলে মৌখিক ভাবে অঙ্গীকার করেন প্রধান শিক্ষক সুরত রায়। কিছুদিন পর পাওনা টাকা ফেরত চাইলে দিব-দিচ্ছি বলে কাল ক্ষেপন করেন। এক পর্যায়ে গত ২৯ জানুয়ারী সোনালী ব্যাকের পীরগঞ্জ শাখার নিজ নামীয় হিসাবের (সঞ্চয়ী হিসাব নম্বর ১০০০০৮৪৪১) সাত লক্ষ টাকার একটি চেক অর্জুন কুমারকে প্রদান করেন প্রধান শিক্ষক। গত ৭ই ফেব্রুয়ারী অর্জুন কুমার সেই চেক দিয়ে ব্যাংকে টাকা উত্তোলন করতে গেলে ঐ হিসাবে পর্যাপ্ত টাকা নাই মর্মে চেকটি ডিজঅনার করে অর্জুনের কাছে ফেরত প্রদান করেন। পরবর্তীতে ভুক্তভুগী অজুন কুমার ৩০ দিনের মধ্যে টাকা পরিশোধ জন্য আইজীবীর মাধ্যমে ঐ প্রধান শিক্ষককে লিগ্যাল নোটিশ পাঠান। ঐ নোটিশ অবমুল্যায় করে টাকা আত্মসাৎ করার পাঁয়তারা করে প্রধান শিক্ষক সুরত রায় । এতে সুরত চন্দ্র রায়ের বিরুদ্ধে গত ২১ এপ্রিল আদালতে মামলা দায়ের করেন।
উলেখ্য, ভাদুয়া বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিদ্যালয়ে চাকুরী দেওয়ার নাম করে বিভিন্ন জনের কাছে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে অনেকে সর্বশান্ত করেছেন। এহেন প্রতারক প্রধান শিক্ষকে দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করেছেন এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!