পাকিস্তানের কারাগারে নির্যাতন করেও বঙ্গবন্ধুকে দমিয়ে রাখতে পারে নাই – রাসেল সরকার

মোঃ ইব্রাহীম খলিল, গাজীপুর থে‌কে
  • আপডেট শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ২০ দেখেছে

শুক্রবার ১৮ই মার্চ বিকালে গাজীপুর মহানগরের চৌরাস্তা এলাকায় চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ১৭ মার্চ হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে যুব সমাবেশ ও আলোচনা সভায় গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল বলেন বঙ্গবন্ধুকে যখন পাকিস্তান হানাদার বাহিনীর কারাগারে গ্রেফতার করে রেখে তাকে পশ্চিম পাকিস্থানের হানাদার পাকবাহিনী বলেছিলেন পশ্চিম পাকিস্তান কে সমর্থন করতে। বঙ্গবন্ধু সেদিন বলেছিলো আমাকে হত্যা করা হলেও আমার কোন আফসোস নেই, শুধু আমার লাশটাকে বাংলার মানুষের কাছে পৌঁছে দিও। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নানা ভয়ভীতি দেখালেও পাকিস্তানি দোসররা বঙ্গবন্ধুকে হত্যা করতে ভয় পেতেন। আফসোস বঙ্গবন্ধু কে খুন করেছে এ দেশের রাজাকার বেঈমান কুলাঙ্গার মানুষ নামের নরপিশাচরা। বঙ্গবন্ধু মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত বাঙ্গালীর জন্য কাজ করে গেছেন।

রাসেল সরকার আরো বলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের বর্তমান চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল দায়ীত্বভার গ্রহণ করার পর থেকেই ঢালাও ভাবে সাজানো হচ্ছে । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন যুবলীগ প্রতিষ্ঠিত করতে চেয়েছিলেন। ঠিক তেমনি বর্তমান যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ কে প্রতিষ্ঠা করতে কাজ করে যাচ্ছেন। যুবলীগকে একটি রাজনৈতিক সংগঠন হিসেবে নয় মানবিক যুবলীগ হিসেবে প্রস্তুত করতে দিনরাত কাজ করে যাচ্ছেন তারা।

তিনি আরও বলেন, যুবলীগে কোন ক্যাসিনো বাজ, মাদক কারবারী, মাদক সেবনকারী, টেন্ডারবাজ, হাইব্রিড নেতাদের ঠাই হবে না। বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া যুবলীগ মানবিক যুবলীগ হিসেবে কাজ করবে। সমাজের অসহায় মানুষের জন্য কাজ করবে।

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম। গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক সুমন আহাম্মদ শান্ত বাবু, গাজীপুর মহানগর জাতীয় শ্রমিকলীগের আহবায়ক আব্দুল মজিদ বি এস সি। গাজীপুর মহানগর মটোর শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাসন মেট্রো থানা জাতীয় শ্রমিকলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ আব্দুস সোবহান। গাজীপুর মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সেলিনা ইউনুস। গাজীপুর মহানগর জাতীয় শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজ রহমান। গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ্ব আমান উদ্দিন সরকার, কাইয়ুম সরকার, দেলোয়ার হোসেন দেলু। গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের ১৩ নং ওয়ার্ড সভাপতি পদপ্রার্থী মোঃ ফয়সাল আহমেদ। গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের ১৮ নং ওয়ার্ড সভাপতি পদপ্রার্থী মোঃ ফজলুল হক পালোয়ান (রাজা) , রাজিবুল হাসান, ইকবাল মাষ্টার, নেতা আতিকুর রহমান খান রাহাত, তোফাজ্জল হোসেনে আফজাল হোসেন সরকার পাপেল, আব্দুল হালিম মন্ডল, সোহানুর রহমান সোবহান, মেহেদী হাসান নাহিদ, আমিন উদ্দিন সরকার, ইসমাইল হোসেন, শেখ আব্দুল হালিম, রাশেদুজ্জামান জুয়েল মন্ডল, লিটন উদ্দিন সরকার, মনির হোসেন সাগর, বুলবুল আহমেদ কাফি, মনিরুজ্জামান মনির, আমিরুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!