শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

পদ্মা সেতু উদ্বোধন : লক্ষ্মীপুরে আনন্দ মিছিল

রবিন হোসেন তাসকিন, লক্ষ্মীপুর থে‌কে
  • আপডেট শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১৭ দেখেছে

নানান জল্পনা-কল্পনা অতিক্রম করে স্বপ্নের ‘পদ্মা সেতু’ উদ্বোধন করায়, ঢাকঢোল পিটিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে আনন্দ শোভাযাত্রা করেছে আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (২৫ জুন) বিকেল ৫ টার দিকে সদরে ভবানীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা র্যালী বের করে ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ। র্যালীটি লক্ষ্মীপুর-রামগতি সড়কের ওয়াবদ্মা অফিস এলাকায় পরিদর্শন করে চৌরাস্তা বাজার এলাকায় এসে শেষ হয়।

এ বর্ণাঢ্য র‌্যালি অংশগ্রহণ করেন আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগসহ শতশত মানুষ।

এর আগে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বাবুল ও যুগ্ম আহ্বায়ক শাহ্ আলমের নিমন্ত্রণে এতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য বাবু বিজন বিহারী ঘোষ, সদর থানা আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক বাদল, আওয়ামী লীগ নেতা মহসিন মোল্লা, মোস্তফা কামাল মানিক, রিপন পাটোয়ারী, সদর পূর্ব যুবলীগের যুগ্ম আহ্বায়ক মমিন উল্লাহ সবুজ, ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আব্দুল রাজ্জাক রাসেল ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ হারুন।

বক্তরা বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই আজ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করা সম্ভব হয়েছে। আওয়ামী লীগ সরকার উন্নয়নের মাধ্যমে এ দেশের অর্থনৈতিক বিপ্লব ঘটিয়েছে। যতোদিন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকবে, ততোদিন উন্নয়নের অবকাঠামো হারাবে না বাংলাদেশ। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ অর্জন করে যাচ্ছে। আওয়ামী লীগের প্রতি অর্জন একটি ইতিহাস বলে মন্তব্য করেন বক্তরা।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!