শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

নেত্রকোনাতে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন

রিপন কান্তি গুণ, নেত্রকোনা থে‌কে
  • আপডেট শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১৪ দেখেছে

বাঙ্গালী জাতির স্বপ্ন পূরণের মাহেন্দ্রক্ষণ, স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন হয়েছে আজ। সারাদেশে ৬৪ জেলায় এই সেতু উদ্বোধনী অনুষ্ঠানের অংশ হিসেবে সারা দেশের ন্যায় বিভিন্ন ধরনের কর্মসূচি গ্রহণ করে নেত্রকোনা জেলা প্রশাসন।

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে, আজ (২৫ জুন) শনিবার সকাল ৮টা থেকে জেলা প্রশাসনের উদ্যোগে মুক্তারপাড়া মাঠে জনসভার আয়োজন করা হয়। জনসভাস্থলে বাংলাদেশ টেলিভিশন থেকে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠান প্রজেক্টর ও এলইডির মাধ্যমে প্রদর্শন করানো হয়।
মাওয়ায় পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান চলাকালীন সময়ে নেত্রকোণার মুক্তারপাড়া মাঠে আয়োজিত জনসভায় সবাই দাঁড়িয়ে হাত তুলে সম্মান প্রদর্শন করেন। মাননীয় প্রধানমন্ত্রী যখন পদ্মাসেতু উদ্বোধন করেন তখন নেত্রকোনাতেও আনুষ্ঠানিক ভাবে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের সূচনা করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিয়র রহমান খান, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা, পুলিশ সুপার আকবর আলী মুন্সী, জেলা পরিষদের প্রশাসক প্রশান্ত কুমার রায়, মেয়র আলহাজ্ব মো. নজরুল ইসলাম খানসহ বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক দলের নেতাকর্মী ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও জেলার কর্মরত প্রিন্ট ইলেক্টিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানে সকল শ্রেণী-পেশার মানুষের অংশগ্রহণে এক উৎসবমুখর পরিবেশে মাননীয় প্রধানমন্ত্রী কতৃক উদ্বোধন অনুষ্ঠান দেখা হয়।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সভাপতিত্বে ও চিন্ময় তালুকদারের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!