নীলফামারীতে বাংলাদেশ প্রেসক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবস শ্রদ্ধাঞ্জলী

তপন দাস, নীলফামারী থে‌কে
  • আপডেট শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ১৭ দেখেছে

নীলফামারীতে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। নীলফামারী উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার ভোর ৬টা ৫মিনিটে নানা আয়োজন এর মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়।

সকালে সূর্য্যদ্বোয়ের সাথে সাথে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে উপজেলা প্রশাসন,বিচার বিভাগ, বীর মুক্তিযুদ্ধাসদস্যবৃন্দ, উপজেলা ও জেলা আওয়ামী লীগ,পৌর আওয়ামীলীগ , উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, জেলা ও উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, নীলফামারী উপজেলা প্রেসক্লাব সহ সরকারি আধা-সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠন ও স্থানীয় নানা সংগঠন এর কর্মকর্তারা স্মৃতিঅম্লান চপ্তরে চৌরঙ্গীর মোর নামক স্থানে পুস্পস্তবক অর্পণ করেন,

এছাড়া ও নানা সংগঠন এর পাশাপাশি বাংলাদেশ প্রেসক্লাব নীলফামারী জেলা শাখার আয়োজনে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবসে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনে শনিবার সকাল ৮টায়৩০মিনেটে নীলফামারী স্মৃতিঅম্লান চপ্তর চৌরঙ্গীর মোরে ফুল দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন,বাংলাদেশ প্রেসক্লাব এর নীলফামারী জেলা সভাপতি, মাইনুল হক,দৈনিক পরিবেশ,বিশেষ প্রতিনিধি ও ব্যবস্থাপনা সম্পাদক দৈনিক, বাংলার সময়। উপস্থিত ছিলেন,বাংলাদেশ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক নীলফামারী জেলা শাখা,আব্দুল বারী, বাংলাদেশ প্রতিদিন ও দেশটিভি জেলাপ্রতিনিধি।উপস্থিত ছিলেন ইব্রাহীম সুজন দৈনিক আলোকিত সকালও রংপুর সংবাদ, মোঃহেসানুল রনি হক, দৈনিক আজকের বসুন্ধরা, উজ্জ্বল আহমেদ, দৈনিক আলোর জগত ও আলোকিত ৭১ সংবাদ, সাইয়াদুল ইসলাম, দৈনিক বর্তমান খবর।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!