শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

নির্বাচনে হেরে গেলে ‘কি’ করবেন ট্রাম্প

  • আপডেট শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৩১০ দেখেছে

নির্বাচনে চুরি করার চেষ্টা করবেন ডোনাল্ড ট্রাম্প এবং হারলেও হোয়াইট হাউজ ছাড়বেন না এমন অভিযোগ ডেমোক্র্যাটিক প্রতিদ্বন্দ্বী জো বাইডেনের। তেমন কিছু হবে না বলে যুক্তরাষ্ট্রের সাবেক ভাইস প্রেসিডেন্টকে আশ্বস্ত করলেন মার্কিন প্রেসিডেন্ট। ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স তাদের এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে।

আগামী ৩ নভেম্বর যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন। সেখানে বর্তমান রাষ্ট্রপ্রধানের প্রতিদ্বন্দ্বী ডেমোক্র্যাট দলের বাইডেন। করোনাভাইরাসের কারণে নির্বাচনী প্রচারণা জোরদার না হলেও দুজনের কথার লড়াই চলছে বেশ ভালোভাবে।

বুধবার রাতে সম্প্রচার হওয়া দ্য ডেইলি শোতে বাইডেন বলেছিলেন, ‘নির্বাচন নিয়ে আমার গভীর উদ্বেগ হচ্ছে যে এই প্রেসিডেন্ট নির্বাচনে চুরির চেষ্টা করবে।’ তার শঙ্কা, জর্জিয়াসহ বেশ কয়েকটি অঙ্গরাজ্যে ভোটাররা যেন ভোট দিতে না পারে সেই চেষ্টা করা হচ্ছে।
মেতে ট্রাম্পের নির্বাচন সংক্রান্ত এক মন্তব্য নিয়ে ৭৭ বছর বয়সী সাবেক ভাইস প্রেসিডেন্ট বলেছেন, ‘এই মানুষ বলেছিলেন, মেইল ইন ব্যালটে জালিয়াতি হবে।’ এমনকি ট্রাম্প নির্বাচনে না জিতলেও হোয়াইট হাউজেই থেকে যাবেন এমন শঙ্কা প্রকাশ করেছেন বাইডেন।

শুক্রবার ফক্স নিউজকে দেওয়া সাক্ষাৎকারে ট্রাম্প তার প্রতিদ্বন্দ্বীকে স্বস্তিই দিলেন, ‘আচ্ছা আমি যদি না জিতি, আমি যদি না-ই জিতি। আমি কী বলতে চাচ্ছি আপনারা জানেন, জীবন চলে যাবে। অন্য কিছু করব।’

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!