শিরোনাম
ঘোষিত সময়ের একদিন আগেই শিক্ষার্থীদের হল চালু বসুন্ধরা গ্রুপ আর্তমানবতার সেবায় সবসময় এগিয়ে থাকে- সাংসদ মাদানী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী

নাঈম হাসানের নেতৃত্বে ত্রিশালে ছাত্রলীগের শোডাউন

ত্রিশাল (ময়মন‌সিংহ) সংবাদদাতা :
  • আপডেট বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৬০ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে জেলা ছাত্রলী‌গের সহ সভাপ‌তি মো. নাঈম হাসা‌নের নেতৃ‌ত্বে বিশাল শোডাউন অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার (২ সে‌প্টেম্বর) দুপু‌রে উপ‌জেলার বা‌লিপাড়া থে‌তে শোডাউন‌টি শুরু হ‌য়ে ত্রিশাল পৌর শহ‌রে পৌছায়। ত্রিশাল পৌর শহ‌রের প্রধান প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে ‌ত্রিশাল উপ‌জেলা প‌রিষ‌দে চ‌ত্বরে শেষ হয়। প‌রে ত্রিশাল উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান আব্দুল ম‌তিন সরকা‌র ও পৌর মেয়র এবিএম আন‌ছুজ্জামান সহ উপ‌জেলার অন‌্যান‌্য আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও স্বেচ্ছা‌সেবকলীগ নেতা‌দের সা‌থে সৌজন‌্য সাক্ষাৎ ক‌রেন ময়মন‌সিংহ জেলা ছাত্রলী‌গের সহ সভাপ‌তি মো. নাঈম হাসান।

মো. নাঈম হাসান ত্রিশাল উপ‌জেলার বালিপাড়া ইউনিয়নের বাসিন্দা। তার বাবার আবু সাঈদ ও জোৎস্নারা বেগম। পিতা-মাতা দুইজনই পেশায় শিক্ষক।

মাতা জোৎস্নারা বেগম ইউনিয়ন আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও বা‌লিপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের সংর‌ক্ষিত ম‌হিলা মেম্বার।

আওয়ামী পরিবারে বেড়ে উঠা নাঈম হাসানের কৈশোরেই ছাত্রলীগের রাজনীতিতে প্রবেশ। শিক্ষা জীব‌নে মো. নাঈম হাসান একজন মেধাবী ছাত্র। এসএসসি ও এইচএসসি`তে জিপিএ ৫ পেয়ে ভর্তি হন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপসম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। বর্তমানে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সে অধ‌্যয়নরত মো. নাঈম হাসান ময়মনসিংহ জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে সহ সভাপতি নির্বাচিত হন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!