শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

দোয়ারাবাজারে ব্যবসায়ীকে পিটিয়ে জখমের অভিযোগ

শাহ্ মাশুক নাঈম, দোয়ারাবাজার (সুনামগঞ্জ) থে‌কে
  • আপডেট শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১৭ দেখেছে

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় জমি বিরোধের যের ধরে নুর আলী (৪৭) নামে এক ব্যাবসায়ীকে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে উপজেলার নরসিংপুর ইউনিয়নের সারপিন পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এনিয়ে দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগীর পরিবার। আহত নুর আলী (৪৭) সারপিন পাড়া গ্রামের মৃত আরজ আলীর পুত্র।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, আহত নুর আলী’র পৈতৃক কিছু সম্পত্তি দীর্ঘদিন ধরে ভোগদখল করে আসছে একই গ্রামের মৃত বাহারাম আলী’র পুত্র ইউসুফ আলী। এনিয়ে দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। জমি দখলের পায়তারায় শুক্রবার সকালে আহত নুর আলীকে রাস্তায় একা পেয়ে পিঠিয়ে চোখে মারাত্মক জখম করে ইউসুফ আলী ও তার ছেলে মোহাম্মদ আলী (২২), আকবর আলী (২১) ভাগনা লোকমান মিয়া(২৮), পরে স্থানীয়রা আহত অবস্থায় নুর আলীকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসায় নিয়ে জান।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর জানান, জমি দখলের বিরোধে পিঠিয়ে জখমের অভিযোগ পেয়েছি, পুলিশ আইনানুগ ব্যবস্থা নিবেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!