শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

দেশব্যাপী সাম্প্রতিক ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে শাহবাগ মোড় অবরোধ

  • আপডেট সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৩৫২ দেখেছে

নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনসহ দেশব্যাপী সাম্প্রতিক ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে শাহবাগ মোড় অবরোধ করেছে জনতা।

আজ সোমবার বেলা ১১টার দিকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করতে দেখা যায় শতাধিক তরুণ-তরুণীকে। পরে এক পর্যায়ে শাহবাগ মোড়ের একাংশ অবরোধ করে তারা।

এদিকে নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণচেষ্টা ও শ্লীলতাহানি করে ভিডিও ধারণের পর তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামিসহ আরো দুইজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এ নিয়ে ওই ঘটনায় এপর্যন্ত চার আসামিকে গ্রেপ্তার করা হলো।

গ্রেপ্তাররা হলেন প্রধান আসামি বাদল ও অপর আসামি দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। বাদলকে ঢাকা থেকে এবং দেলোয়ারকে অস্ত্রসহ নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!