শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

দুই শিশুর হত্যার ঘটনায় পরকীয়া প্রেমিক সফিউল্লাহকে গ্রেফতার

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া থে‌কে
  • আপডেট সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৩৯ দেখেছে

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের দুই শিশু হত্যার ঘটনায় শিশুদের মা রিমা বেগমের পরকীয়া প্রেমিক সফিউল্লাকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৮ মার্চ) বিকেল পৌনে ৫টার দিকে ঢাকার আব্দুল্লাহপুর থেকে আশুগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে। এই বিষয়ে রাত ৯ টায় ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদে সম্মেলন ডাকা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন সফিউল্লাহকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আব্দুল্লাহপুর এলাকার একটি বাস কাউন্টারের সামনে থেকে সফিউল্লাকে গ্রেফতার করা হয়। তিনি রংপুর যাওয়ার জন্য বাসের টিকিট কেটেছিলেন। তাকে আটক করে ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ে আসা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করার পর সংবাদ মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

গত ১০ মার্চ আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের ইসমাইল হোসেন ওরফে সুজনের দুই শিশু সন্তান ইয়াছিন (৭) ও মোরসালিনের (৫) রহস্যজনক মৃত্যু হয়।

প্রথমে পরিবারের অভিযোগ ছিল, জ্বরে আক্রান্ত ওই দুই শিশুকে নাপা সিরাপ খাওয়ানোর পর তাদের মৃত্যু হয়। পরে পুলিশের তদন্তে বেরিয়ে আসে দুই শিশুর মা রিমা বেগম তার পরকীয়া প্রেমিক সফিউল্লার দেওয়া বিষমাখানো মিষ্টি খাইয়ে তাদের হত্যা করেন। এ ঘটনায় ১৬ মার্চ রাতে রিমাকে গ্রেফতার করে পুলিশ। রিমা ও সফিউল্লার বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেন মৃত দুই শিশুর বাবা ইসমাইল হোসেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!