শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

ত্রিশা‌লে মৎস্যজীবী লীগের মাস্ক বিতরণ

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শুক্রবার, ৭ মে, ২০২১
  • ২১৬ দেখেছে

করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা বৃ‌দ্ধির ও দ্বিতীয় ধাপ মোকা‌বেলার লক্ষ্যে ময়মন‌সিং‌হের ত্রিশালে মাস্ক বিতরণ করেছে উপ‌জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ।

বৃহস্প‌তিবার (৬ মে) বি‌কে‌লে ক‌রোনা ভাইরা‌সের দ্বিতীয় ধাপ মোকা‌বেলায় ও জনসাধার‌ণের মা‌ঝে জনসচেতনতা বৃ‌দ্ধির ল‌ক্ষ্যে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় ক‌মি‌টির নির্দেশনা মোবাতেক বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ত্রিশাল উপজেলা শাখার পক্ষ থেকে ত্রিশাল পৌর শহ‌রের গো হাটা বাজার এলকায় মাস্ক বিতরণ ক্যাম্পেইন করা হয়। এ সময় করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করে সংগঠন‌টির নেতাকর্মীরা। মাস্ক বিতরণকা‌লে উপ‌স্থিত ছি‌লেন ত্রিশাল উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক শহিদুল ইসলাম সুমন, সদস্য সচিব ই‌ঞ্জি: মো. সোহেল রানা, যুগ্ম আহবায়ক সাব্বির আহমেদ, যুগ্ম আহবায়ক রিয়াজুল ইসলাম রিয়াদ প্রমুখ।

উপ‌জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সদস‌্য স‌চিব ই‌ঞ্জি: মো. সো‌হেল রানা ব‌লেন, মানুষ, মানুষের জন্য। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুতই করোনা ভাইরাস থেকে মুক্তি পাবো। এজন্যই আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করে যাচ্ছি। এছাড়াও করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলারও পরামর্শ দেন তি‌নি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!