শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

ত্রিশা‌লে নিজ গৃ‌হে কি‌শোরীর ঝুলন্ত লাশ

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট সোমবার, ৩১ মে, ২০২১
  • ১৬৪ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপ‌জেলার সদর ইউনিয়নের পাঁচপাড়া গ্রা‌মের কি‌শোরী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন।

পু‌লিশ জানা‌য়, রোববার বিকেলে ঘরের বাঁশের ধন্নার সা‌থে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে কাঠমিস্ত্রি আতিকুল ইসলাম কন‌্যা মোসাম্মৎ রুবি আক্তার নূরী (১০) । বি‌কেল বেলা কি‌শোরীর মা হঠাৎ ঘ‌রের দরজা বন্ধ দেখ‌তে পে‌য়ে ঘ‌রের জানালা দি‌য়ে উ‌কি দি‌লে নূরী‌কে ঝুলন্ত অবস্থায় দেখ‌তে পায়। মা‌য়ের ডাক চিৎকা‌রে বা‌ড়ি‌তে থাকা অন‌্যরা এ‌গি‌য়ে আ‌সে এবং পু‌লিশ‌কে খবর দেয়। স্বজ‌নেরা জানান, নূরী দীর্ঘদির যাবৎ মান‌সিক রো‌গে ভোগ‌ছি‌লেন। কি‌শোরী প্রায় আহত্মহত‌্যার হুম‌কি প্রদান কর‌তো।

ত্রিশাল থানার পু‌লিশ প‌রিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র রায় ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে জানান, খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থ‌লে উপ‌স্থি হ‌য়ে মর‌দেহ উদ্ধার ক‌রে। এ ঘটনায় ত্রিশাল থানায় অপমৃত‌্যু মামলা করা হ‌য়ে‌ছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!