ত্রিশা‌লে তাঁতীলী‌গের উ‌দ্যো‌গে ২১শে আগ‌স্টে আ‌লোচনা সভা

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১৪৩ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে উপ‌জেলা তাঁতী লী‌গের আ‌য়োজ‌নে ভয়াল ও বিভ‌ী‌ষিকাময় ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহী‌দের স্মর‌ণে এক আ‌লোচনা সভা ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

এ লক্ষ্যে শ‌নিবার (২১আগস্ট) বি‌কে‌লে মাদানী সিএন‌জি পা‌ম্পে অনু‌ষ্ঠিত আ‌লোচনা সভায় প্রধান অ‌তি‌থি হি‌সেবে উপ‌স্থিত ছি‌লেন ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মন‌সিংহ-৭ (‌ত্রিশাল) আস‌নের সংসদ সদস‌্য হাফেজ রুহুল আমীন মাদানী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ত্রিশাল উপজেলা আ.লীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ, উপ‌জেলা আ.লী‌গের সাকেব সাধারণ সম্পাদক হামিদুর রহমান, উপ‌জেলা আ.লী‌গের প্রবীন নেতা ফজলে রাব্বী, উপ‌জেলা আ.লী‌গের যুগ্ম আহবায়ক শোভা মিয়া আকন্দ, উপ‌জেলা আ.লী‌গের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম মন্ডল, উপ‌জেলা আ.লী‌গের যুগ্ম আহবায়ক মেজবাহ উদ্দিন, ইকবাল হোসেন প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা তাঁতী লীগের আহবায়ক নিয়ামত আলী খান ও সঞ্চালনা করেন সদস্য সচিব কামরুজ্জামান মিন্টু।

বক্তব‌্যকা‌লে হাফেজ রুহুল আমীন মাদানী ব‌লেন, ২০০৪ সালের ২১ আগস্ট রাজনীতির ইতিহাসের রক্তাক্ত ও কলঙ্কিত অধ্যায়। বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পরে যেভাবে জেলখানায় জাতীয় চার নেতাকে হত্যা করে আওয়ামী লীগ ও বাংলাদেশকে নেতৃত্বশূন্য করার অপচেষ্টা করা হয়েছিল, ২১ আগস্টেও একই উদ্দেশ্য ছিল খুনি চক্রের। ওইদিন আল্লাহর অশেষ রহমতে শেখ হাসিনা প্রানে বেঁচে যান। সেদিন যা ঘটেছিল তা বাংলাদেশের রাজনীতিতে সবচেয়ে নৃশংস ও নিকৃষ্টতম অধ্যায়। ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত আইভী রহমানসহ অন‌্যান‌্য নেতাকর্মী‌দের শ্রদ্ধার সা‌থে স্মরণ কর‌ছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!