শিরোনাম
এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু সুনামগঞ্জে বন্যার পানিতে ৫ টি উপজেলা প্লাবিত, হাওরে নৌকা ডুবিতে ভাই বোনের মৃত্যু

ত্রিশা‌লে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপল‌ক্ষে র‌্যালি ও আ‌লোচনা সভা

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ১৫৯ দেখেছে

“সবার জন‌্য প্রয়োজন, জন্ম ও মৃত্যুর পরপরই নিবন্ধন” এ প্রতিপাদ‌্যকে সাম‌নে রে‌খে ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস ২০২১ উপল‌ক্ষে র‌্যালি ও আ‌লোচনা সভা অন‌ু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

বুধবার (৬ অ‌ক্টোবর) সকা‌লে ত্রিশাল উপ‌জেলা প্রশাস‌নের উ‌দ্যো‌গে এক‌টি র‌্যালি বের করা হয়। প‌রে উপ‌জেলা প‌রিষদ মিলনায়ত‌নে এক আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়।

এ‌তে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপস্থিত ছি‌লেন উপ‌জেলার প‌রিষ‌দের চেয়ারম‌্যান আব্দুল ম‌তিন সরকার। এ সময় উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার আক্তারুজ্জামা‌নের সভাপ‌তি‌ত্ত্বে উপ‌স্থিত ছি‌লেন ত্রিশাল উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সের মে‌ডি‌কেল অ‌ফিসার মা‌হির আঞ্জুম, কাঁঠাল ইউ‌পি চেয়ারম‌্যান দে‌লোয়ার হো‌সেন কামাল, হ‌রিরামপুর ইউ‌পি চেয়ারম‌্যান আবু সাঈদ, বা‌লিপাড়া ইউ‌পি চেয়ারম‌্যান গোলাম মোহাম্মদ বাদল, ত্রিশাল রি‌পোর্টার্স ক্লা‌বের সভাপ‌তি কামাল হো‌সেন, ত্রিশাল উপ‌জেলা প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহ‌মেদ সহ সং‌শ্লিষ্ট দপ্ত‌রের কর্মকর্তা ও ইউ‌পি স‌চিবগণ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!