শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

ত্রিশা‌লে ওয়ার্কার্স পার্টি উ‌দ্যো‌গে মাস্ক ও লিফলেট বিতরণ

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৯০ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির উ‌দ্যো‌গে করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার (১৯ আগস্ট) বি‌কে‌লে ত্রিশাল বাজা‌রে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলার শাখার উ‌দ্যো‌গে করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও স‌চেতনতামূল লিফলেট বিতরণ করা হ‌য়।

উপ‌জেলা শাখার সভাপ‌তি নিতাই চন্দ্র রায় ব‌লেন, করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার ত্রিশালে বসে বড় হাট। দূর দূরান্ত থেকে বহু লোকের সমাগম ঘটে এই হাটে। হাটে আসা এসব লোকজন মাস্ক সম্পর্কে মোটেই সচেতন নন। মাস্ক ব্যবহারে তাদেরকে উদ্বুদ্ধ করণ ও তাদের সচেতননা বৃদ্ধির জন্য বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলা শাখার উ‌দ্যো‌গে এ কর্মসূচী পালন কর্ হয়। হাটুরে গ্রামীণ মানুষের মধ্যে বিনা মূল্যে মাস্ক ও করোনা প্রতিরোধে করণীয় বিষয়ে লিফলেট বিতরণ করা হয়ে‌ছে।

এ সময় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলা শাখার সভাপ‌তি নিতাই চন্দ্র রায় ও সাধারন সম্পাদক রাধারমণ মোদক সহ সংগঠ‌নের নেতাকর্মীগণ উপ‌স্থিত ছি‌লেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!