শিরোনাম
আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল ত্রিশালে হারা‌নো সুমাইয়া প‌রিবা‌রে ফেরৎ ত্রিশা‌লে লকডাউন অমান‌্য করায় ১৬ জন‌কে জ‌রিমানা রাস্তা সংস্কারের দাবিতে ত্রিশালে মানববন্ধন

ত্রিশা‌লে ওয়ার্কার্স পার্টি উ‌দ্যো‌গে মাস্ক ও লিফলেট বিতরণ

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ১৯ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির উ‌দ্যো‌গে করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার (১৯ আগস্ট) বি‌কে‌লে ত্রিশাল বাজা‌রে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলার শাখার উ‌দ্যো‌গে করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও স‌চেতনতামূল লিফলেট বিতরণ করা হ‌য়।

উপ‌জেলা শাখার সভাপ‌তি নিতাই চন্দ্র রায় ব‌লেন, করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার ত্রিশালে বসে বড় হাট। দূর দূরান্ত থেকে বহু লোকের সমাগম ঘটে এই হাটে। হাটে আসা এসব লোকজন মাস্ক সম্পর্কে মোটেই সচেতন নন। মাস্ক ব্যবহারে তাদেরকে উদ্বুদ্ধ করণ ও তাদের সচেতননা বৃদ্ধির জন্য বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলা শাখার উ‌দ্যো‌গে এ কর্মসূচী পালন কর্ হয়। হাটুরে গ্রামীণ মানুষের মধ্যে বিনা মূল্যে মাস্ক ও করোনা প্রতিরোধে করণীয় বিষয়ে লিফলেট বিতরণ করা হয়ে‌ছে।

এ সময় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলা শাখার সভাপ‌তি নিতাই চন্দ্র রায় ও সাধারন সম্পাদক রাধারমণ মোদক সহ সংগঠ‌নের নেতাকর্মীগণ উপ‌স্থিত ছি‌লেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!