ত্রিশা‌লে ঈদ উপহার নি‌য়ে অসহায়‌দের পা‌শে “হাত বাড়াও”

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট সোমবার, ১০ মে, ২০২১
  • ৮০ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে করোনা ভাইরাসের দ্বিতীয় ধা‌প মোকা‌বেলায় ও ঈদ উল ফিতর উপল‌ক্ষে ঈদ উপহার নি‌য়ে অসহায়‌দের পা‌শে সামা‌জিক সংগঠন “হাত বাড়াও”।

‌সোমবার (১০ মে) দুপুরে সামা‌জিক সংগঠণ “হাত বাড়াও” এর পক্ষ থেকে ত্রিশাল নজরুল বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব নিশ্চিত করে অসহায়, হতদ‌রিদ্র ও খে‌টে খাওয়া ১শ পরিবারের মধ্যে ঈদ উপহার তুলে দেওয়া হ‌য়ে‌ছে।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন ত্রিশাল পৌরসভার মেয়র এ‌বিএম আ‌নিছুজ্জামান, ত্রিশাল পৌরসভার ২নং ওয়া‌র্ডের কাউ‌ন্সিলর রা‌শিদুল হাসান বিপ্লব, ত্রিশাল নজরুল বা‌লিকা উচ্চ বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক র‌ফিকুল ইসলাম, হাত বাড়াও এর উপ‌দেষ্ঠা সুফল আহ‌মেদ প্রমুখ। এছাড়ও সামা‌জিক সংগঠন “হাত বাড়াও” এর সকল সদস‌্যগণ উপ‌স্থিত ছি‌লেন।

হাত বাড়াও এর সভাপতি মারুফ হোসেন বলেন, করোনা ভাইরাসের দ্বিতীয় ধা‌পে সারাদেশেই সঙ্কটময় পরিস্থিতি। লকডাউনে দেশ। এতে খেটে খাওয়া মানুষ নানা ধরনের সমস্যায় পড়ছে। অসহায় হতদরিদ্র পরিবারগুলো অনাহা‌রে ভুগছে। এমন অবস্থায় অসচ্ছলদের পাশে দ্বিতীয় বারের মতো দাঁড়িয়েছে “হাত বাড়াও” সংগঠন। এই পরিস্থিতিতে মানুষের পাশে দাড়াতে পেরে আমরা গর্বিত, গত বছর আমরা ৩০০ পরিবারের কাছে ঈদ উপহার পৌঁছে দিয়েছিলাম। এর অাগেও ২০১৬ সাল থেকে অামরা বিভিন্ন সেবামূলক কাজ করে অাসছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!