শিরোনাম
ত্রিশালে জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ অনুষ্ঠিত মাদক কারবারিদের হামলায় সাংবাদিকসহ আহত ২ হুমায়ূন আহমেদ সাহিত্য পুরষ্কার পেলেন কবি আসাদুজ্জামান প্রচলিত আইনকানুন দুর্নীতিকে ব্যাপকভাবে উৎসাহিত করেঃ ময়মনসিংহের আঞ্চলিক আলোচনা সভায় উদ্দ্যোক্তারা ত্রিশালে আবুল মনসুর আহমেদের জন্মবার্ষিকী পালিত কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু:

ত্রিশাল হাসপাতালের ডাঃ মনোয়ার করোনায় আক্রান্ত

  • আপডেট সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭৯ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মনোয়ার সাদাত করোনায় আক্রান্ত হয়েছেন।

জানাগেছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মনোয়ার সাদাত কর্তব্যরত অবস্থায় করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয়। গত (১৬ সেপ্টম্বর) বুধবার নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। পরে (১৭ সেপ্টম্বর) বৃহস্পতিবার করোনা পরিক্ষায় পজেটিভ রিপোর্ট আসায় বর্তমানে ডাঃ মনোয়ার সাদাত ত্রিশালের নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন আছেন। ডাঃ মনোয়ার সাদাত ত্রিশালের সাবেক এমপি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রয়াত আব্দুল খালেকের ছোট ছেলে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নজরুল ইসলাম জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকে নিরলস কাজ করে যাচ্ছিলেন মেডিকেল অফিসার ডিজিস কন্ট্রোল এর দায়িত্বরত ডাঃ মনোয়ার সাদাত। শুরু থেকে করোনা রোগীদের সংস্পর্শে থাকায় তিনি আক্রান্ত হয়েছেন।

ত্রিশাল পৌরসভার মেয়ার এবিএম আনিছুজ্জামান বলেন, করোনায় আক্রান্ত ব্যক্তিদের নিবির পর্যবেক্ষণে প্রশংসনীয় ভূমিকা রেখেছে ডাঃ মনোয়ার সাদাত। সাহসিকতার সংঙ্গে মানুষকে পর্যাপ্ত সেবা দিতে গিয়ে আজ তিনি নিজেই আক্রান্ত। আমরা আশাবাদী খুব তারাতারি সুস্থ্য হয়ে আবারও মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবে।

উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান বলেন, ডাঃ মনোয়ার সাদাত নিঃসন্দেহে একজন প্রকৃত করোনা যুদ্ধা। তিনি বাড়ি বাড়ি গিয়ে করোনা রোগীদের নমুনা সংগ্রহ সহ পর্যবেক্ষণে সরাসরি স্বাস্থ্য কর্মীদের সাথে যুক্ত ছিলেন। কোভিট-১৯ দূযোর্গ মোকাবেলায় মানুষের জন্য কাজ করতে গিয়ে আজ নিজেও আক্রান্ত হয়েছেন। আমি তার দ্রুত সুস্থ্যতা কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!