শিরোনাম
এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু সুনামগঞ্জে বন্যার পানিতে ৫ টি উপজেলা প্লাবিত, হাওরে নৌকা ডুবিতে ভাই বোনের মৃত্যু

ত্রিশাল রিপোর্টার্স ক্লাবে ভার্চুয়ালি নববর্ষ উদযাপন

মমিনুল ইসলাম মমিন
  • আপডেট বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ৩১৫ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে করোনার কারণে ভার্চুয়ালি বাংলা নববর্ষ ১৪২৮ উদযাপন করেছে ত্রিশাল রিপোর্টার্স ক্লাব।

বুধবার (১৪ এপ্রিল) বেলা ১১টায় সংগঠনটির উদ্যোগে ফেসবুক লাইভে সংগীতানুষ্ঠান ‘এসো হে বৈশাখ’ নববর্ষের অনুষ্ঠান সূচনা হয় এসো হে বৈশাখ সমবেত সংগীতের মধ্যে দিয়ে। পরে বাংলা নববর্ষ সংশ্লিষ্ট লোকগীতি, আঞ্চলিক গান, আধুনিক গান, মুর্শিদি গান পরিবেশনা করা হয়। ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামাল হোসেনের সঞ্চালনায় সংগীত পরিচালনা করেন মুনজুরুল হাসান।

এতে সংগীত পরিবেশান করেন সংগীত শিল্পী স্বর্ণারানীপাল, আদিত্য আচার্য্য, সৃষ্টি বিশ্বাস, নদী রাণী সরকার, ইসরাত জাহান নিপা, আব্দুল্লাহ আল মামুন, জাজাবর সোহাগ ও আদ্রীতা। অনুষ্ঠানটিতে মিডিয়া পার্টানার হিসেবে ছিলেন দৈনিক ময়মনসিংহ প্রতিদিন, দৈনিক বিশ্বের মুখপত্র, দৈনিক নবকল্যাণ ও দেশ প্রতিদিন।

এ সময় উপস্থিত ছিলেন ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের প্রধান উপদেষ্টা ও দৈনিক বিশ্বের মুখপত্র পত্রিকার প্রকাশক ও সম্পাদক এন.বি.এম ইব্রাহিম খলিল রহিম, ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল আমীন, সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন মৃধা, অর্থ সম্পাদক আকরাম হোসেন কাঞ্চন সরকার, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব হাসান, সম্মানিত সদস্য ফাতেমা শবনম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আব্দুল করিম, সাংবাদিক সালমান হোসেন সুমন, সাংবাদিক দ্বীপজয় সরকার, সাংবাদিক আরোয়ার জাহান পারভেজ, সাংবাদিক ইউসুফ আলী প্রমুখ।

এদিকে অনেক বিনোদন প্রিয় মানুষ ঘরে বসে ভার্চুয়ালি এ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। তারা লকডাউনের মধ্যেও এমন আয়োজনে সন্তোষ প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!