শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

ত্রিশাল পৌর বিএনপির সংবাদ সম্মেলন

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৩৬ দেখেছে

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ত্রিশাল পৌর শাখা ভোটার তালিকা প্রকাশ না করে সম্মেলনের তারিখ ঘোষণা করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বুধবার (৩১ আগষ্ট) দুপুরে আব্দুর রশিদ চেয়ারম্যান মার্কেটে ত্রিশাল পৌর বিএনপি নেতা মোঃ আমিনুল ইসলাম আমিন সরকারের ব্যক্তিগত কার্যালয় ত্রিশাল পৌর শাখা নেতাকর্মীরা এ সংবাদ সম্মেলন করে। উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়েন পৌর বিএনপি’র যুগ্ন আহ্বায়ক রেজাউল করিম সেলিম। এ সময় ত্রিশাল পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে বলেন, গত ২৫ আগস্ট তারিখে সামাজিক যোগাযোগ মাধ্যমে ত্রিশাল পৌরসভার সম্মেলনের তারিখ ঘোষণা করেন জেলা বিএনপির আহ্বায়ক ডাঃ মাহবুবুর রহমান লিটন। এতে সম্মেলনে আগ্রহী প্রার্থীরা ভোটার তালিকা সংগ্রহ করার জন্য পৌর বিএনপির দায়িত্বপ্রাপ্ত নেতাদের কাছে যান। কিন্তু ভোটার তালিকা পরে প্রকাশ করা হবে জানালেও অদ্যাবধি ভোটার তালিকা প্রকাশ করা হয়নি। জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু সাহেব বলেছিলেন ৭২ ঘন্টা আগে কাউন্সিল তালিকা প্রকাশ করা হবে। তাও কাউন্সিলর তালিকা প্রকাশ করা হয়নি। ত্রিশাল পৌরসভার কোন ওয়ার্ডেই সম্মেলন হয়নি। সকল ওয়ার্ডের কমিটি ঘোষণা করার পর সম্মেলনের তারিখ দেয়ার জোর দাবি জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!