শিরোনাম
ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু

ত্রিশাল পৌর নির্বাচনে মনোনয়ন জমা দিলেন কাউন্সিলর প্রার্থী সাখাওয়াত

  • আপডেট বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ১২২ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল পৌরসভা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদ প্রার্থী মো. সাখাওয়াত হোসেন।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেলে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে ৩নং ওয়ার্ডের মো. সাখাওয়াত হোসেন কাউন্সিলর পদ প্রার্থী হিসেবে সশরীরে উপস্থিত হয়ে তিনি উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ ফারুক মিয়ার কাছে তার মনোনয়ন পত্র দাখিল করেন।

৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদ প্রার্থী মো. সাখাওয়াত হোসেন মনোনয়ন দাখিল করে ভোটারদের উদ্যেশ্যে বলেন, আমি আপনাদের দোয়ায় আজ মনোনয়নপত্র দাখিল করেছি। নির্বাচনের শেষদিন পর্যন্ত আপনাদেরকে এভাবেই পাশে চাই। আপনাদের দোয়া, ভালবাসা ও দিক-নির্দেশনা নিয়ে এগিয়ে যেতে চাই। আমি আশা করছি ৩০ জানুয়ারি নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করব। কাউন্সিলর হিসেবে জয় লাভ করে পৌরসভার ৩নং ওয়ার্ডকে অত্যাধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে বাস্তবায়ন করব।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন মহসিন আহমেদ রনি, শাহ মো. শাহাবুল আলম, রুকনুজ্জামান বাবু, জাহাঙ্গীর হোসেন, ফরহাদ হোসেন, বুলবুল তামজিত আহমেদ প্রমুখ।

উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ ফারুক মিয়া বলেন, পৌরসভায় মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ৩১ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই আগামী বছরের ৩ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহার আগামী ১০ জানুয়ারি। প্রতীক বরাদ্দের তারিখ ১১ জানুয়ারি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!