শিরোনাম
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী জাককানইবি‘তে ত্রিশাল মুক্ত দিবস পালিত জাককানই‌বি’‌তে ‘বঙ্গবন্ধুর চোখে নেতাজী ও নজরুল’ শীর্ষক আলোচনা সভা

ত্রিশাল পৌর নির্বাচনে মনোনয়ন জমা দিলেন কাউন্সিলর প্রার্থী সাখাওয়াত

  • আপডেট বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৮৮ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল পৌরসভা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদ প্রার্থী মো. সাখাওয়াত হোসেন।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেলে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে ৩নং ওয়ার্ডের মো. সাখাওয়াত হোসেন কাউন্সিলর পদ প্রার্থী হিসেবে সশরীরে উপস্থিত হয়ে তিনি উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ ফারুক মিয়ার কাছে তার মনোনয়ন পত্র দাখিল করেন।

৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদ প্রার্থী মো. সাখাওয়াত হোসেন মনোনয়ন দাখিল করে ভোটারদের উদ্যেশ্যে বলেন, আমি আপনাদের দোয়ায় আজ মনোনয়নপত্র দাখিল করেছি। নির্বাচনের শেষদিন পর্যন্ত আপনাদেরকে এভাবেই পাশে চাই। আপনাদের দোয়া, ভালবাসা ও দিক-নির্দেশনা নিয়ে এগিয়ে যেতে চাই। আমি আশা করছি ৩০ জানুয়ারি নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করব। কাউন্সিলর হিসেবে জয় লাভ করে পৌরসভার ৩নং ওয়ার্ডকে অত্যাধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে বাস্তবায়ন করব।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন মহসিন আহমেদ রনি, শাহ মো. শাহাবুল আলম, রুকনুজ্জামান বাবু, জাহাঙ্গীর হোসেন, ফরহাদ হোসেন, বুলবুল তামজিত আহমেদ প্রমুখ।

উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ ফারুক মিয়া বলেন, পৌরসভায় মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ৩১ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই আগামী বছরের ৩ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহার আগামী ১০ জানুয়ারি। প্রতীক বরাদ্দের তারিখ ১১ জানুয়ারি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!