শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

ত্রিশাল ছাত্র আন্দোলনের আহ্বায়ক জিহাদ চৌধুরী

  • আপডেট রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ২০০ দেখেছে

ত্রিশাল উপজেলা ছাত্র আন্দোলনের ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। প্রকৌশলী জিহাদ চৌধুরীকে ত্রিশাল উপজেলা ছাত্র আন্দোলনের আহ্বায়ক করে এ কমিটি গঠন করা হয়েছে।

ত্রিশাল উপজেলা ছাত্র আন্দোলনের আহ্বায়ক প্রকৌশলী জিহাদ চৌধুরী বলেন, এখন ছাত্র আন্দোলনকে আরও গতিশীল ও জনসম্পৃক্ত করতে তৃণমূল পর্যায় থেকে শক্তিশালী কমিটি করা হবে। আহ্বায়ক কমিটির মাধ্যমে সম্মেলন করে ত্রিশাল উপজেলা ছাত্র আন্দোলনের একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

আহ্বায়ক কমিটিতে সদস্য সচিব হাফেজ নাজমুল হাসান, যুগ্ম আহ্বায়ক হাফেজ দেলোয়ার দীন আলী ও প্রকৌশলী সাঈদ কাউসার, সম্মানিত সদস্য হিসেবে আছেন হাফেজ রিফাত হুসাইন, রাকিবুল হাসান আকন্দ, নাজমুল হক শেখ, মোঃ মোস্তাফিজুর রহমান (লিটন), বিজয় হাসান, রিয়েম এ সামির, আব্দুল হান্নান, আজিজুল হাকিম (সানাক), মোঃ মোস্তাফিজুর রহমান মন্ডল, রাজু আহমেদ শেখ, আবু সালে আল কাউসার, আসাদুজ্জামান (জামান), আহমেদ আলী মানিক, হাফেজ মাহফুজ হাসান, মোঃ মাহবুল আলম, মোঃ আবু হানিফ, মোঃ আরমান শেখ, মোঃ রাকিবুল ইসলাম, মোঃ ইমরান হাসান (সাগর), শাহাদাত হোসেন সিফাত, মেহেদী হাসান রিফাত, শরিফুল ইসলাম, শরাফ উদ্দিন বেপারী (শরাত), রবিন আহমেদ, মোঃ রতম মিয়া, ফাহাদ এম.এম. ডলার (লাদেন) ও মোঃ ইমরান হোসেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!