শিরোনাম
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী জাককানইবি‘তে ত্রিশাল মুক্ত দিবস পালিত জাককানই‌বি’‌তে ‘বঙ্গবন্ধুর চোখে নেতাজী ও নজরুল’ শীর্ষক আলোচনা সভা

ত্রিশালে মাদকের চালান উদ্ধার!

  • আপডেট রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ১৩৪ দেখেছে

ময়মনসিংহে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৪ এর অধিনায়কের নেতৃত্বে একটি দল ত্রিশাল উপজেলার বানার পাড়া ব্রীজের নিকট একটি ট্রাক তল্লাশী চালিয়ে ৫৮৫ বোতল ফেন্সিডিল ও ২৭ কেজি গাঁজা উদ্ধার করেছে। এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপারকে আটক করেছে র‌্যাব-১৪।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ একটি দল শুক্রবার ঢাকা মেট্রো-ট-১৬-৮৭৮০ নং ট্রাকটি আটক করে। পরে গাড়ীর বডিতে তল্লাশি চালিয়ে মাদকের চালান উদ্ধার করেন। মাদক পাচারের সাথে জড়িত থাকার অপরাধে ট্রাক চালক সামিউল ইসলাম ও হেলপার আতিকুর রহমানকে আটক করেন। র‌্যাব জানায়, তাদের বাড়ী গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায়।

এদিকে ত্রিশাল উপজেলার বীরামপুর এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুল মান্নানকে কুমিল্লা ডিবি পুলিশ ইয়াবাসহ আটক করে তার বিরুদ্ধে একাদিক মামলা রয়েছে। একটি সূত্র জানায়, এ মাদক চালান ত্রিশাল উপজেলায় বিভিন্ন স্থানে পাচারের উদ্দ্যেশে নিয়ে আসা হয়েছে। গোপন সংবাদে র‌্যাব অভিযান চালিয়ে তাদের আটক করেন। আজ রবিবার র‌্যাব বাদী হয়ে ত্রিশাল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে ত্রিশাল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, র‌্যাব-১৪ মাদক আইনে একটি মামলার বাদী হয়ে আসামীদের থানায় হস্তান্তর করেন। আগামীকাল তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

এ বিষয়ে র‌্যাব-১৪ কে ধন্যবাদ জানান, ত্রিশালের সাবেক যুবলীগ নেতা মোঃ কামাল হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

 

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!