শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

ত্রিশালে মাদকের চালান উদ্ধার!

  • আপডেট রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৮৯ দেখেছে

ময়মনসিংহে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৪ এর অধিনায়কের নেতৃত্বে একটি দল ত্রিশাল উপজেলার বানার পাড়া ব্রীজের নিকট একটি ট্রাক তল্লাশী চালিয়ে ৫৮৫ বোতল ফেন্সিডিল ও ২৭ কেজি গাঁজা উদ্ধার করেছে। এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপারকে আটক করেছে র‌্যাব-১৪।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ একটি দল শুক্রবার ঢাকা মেট্রো-ট-১৬-৮৭৮০ নং ট্রাকটি আটক করে। পরে গাড়ীর বডিতে তল্লাশি চালিয়ে মাদকের চালান উদ্ধার করেন। মাদক পাচারের সাথে জড়িত থাকার অপরাধে ট্রাক চালক সামিউল ইসলাম ও হেলপার আতিকুর রহমানকে আটক করেন। র‌্যাব জানায়, তাদের বাড়ী গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায়।

এদিকে ত্রিশাল উপজেলার বীরামপুর এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুল মান্নানকে কুমিল্লা ডিবি পুলিশ ইয়াবাসহ আটক করে তার বিরুদ্ধে একাদিক মামলা রয়েছে। একটি সূত্র জানায়, এ মাদক চালান ত্রিশাল উপজেলায় বিভিন্ন স্থানে পাচারের উদ্দ্যেশে নিয়ে আসা হয়েছে। গোপন সংবাদে র‌্যাব অভিযান চালিয়ে তাদের আটক করেন। আজ রবিবার র‌্যাব বাদী হয়ে ত্রিশাল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে ত্রিশাল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, র‌্যাব-১৪ মাদক আইনে একটি মামলার বাদী হয়ে আসামীদের থানায় হস্তান্তর করেন। আগামীকাল তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

এ বিষয়ে র‌্যাব-১৪ কে ধন্যবাদ জানান, ত্রিশালের সাবেক যুবলীগ নেতা মোঃ কামাল হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

 

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!