ত্রিশালে যুবলীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত

ত্রিশাল (ময়মন‌সিংহ) সংবাদদাতা
  • আপডেট শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ১৮ দেখেছে

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে পালন করে ত্রিশাল উপজেলা যুবলীগ।

শনিবার ভোরে স্থানীয় বাসষ্ঠ্যান্ড চত্তরে মুক্তিযোদ্ধা সৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার। সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের পর বাদ যোহর বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের আত্বার মাগফেরাত কামনা বিশেষ মোনাজাতের পর বিকেলে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার।

উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফার সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক, সাবেক সংসদ সদস্য ও ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন সরকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের মুখপাত্র ফজলে রাব্বী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কালাম। পৌর যুবলীগের সভাপতি ও ত্রিশাল পৌরসভার কাউন্সিলর সাইফুল আলম শাহীন, সাধারন সম্পাদক ফুয়াদ হাছান নিউটন, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক উজ্জল মন্ডল,পৌর যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও ত্রিশাল পৌরসভার কাউন্সিলর খালেদ মাহমুদ সুমন, যুবলীগের উপপ্রচার সম্পাদক শেখ মেহেদী হাছান রাসেল।

প্রধান অতিথির বক্তব্যে মতিন সরকার বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে ছাত্র সংগ্রাম পরিষদ গঠন করে মুক্তিযুদ্ধে অংশগ্রহন করি। নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর ত্রিশ লক্ষ শহীদের বিনিময়ে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা পেয়েছি। বঙ্গবন্ধুর দেখা স্বপ্নের অসমাপ্ত কাজ বাস্তবায়নে নিরলস প্রচেষ্টা করে যাচ্ছেন তার সুযোগ্য কন্যা, মাদার অফ হিউমিনিটি আমাদের প্রিয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনা। আর এ উন্নয়ন অগ্রযাত্রা নস্যাতের জন্য ৭১ এর পরাজিত শক্তিরা সবসময় ষড়যন্ত্র করে আসছে। স্বাধীনতার এই পঞ্চাশ বছরে সকল আওয়ামীলীগের নেতাকর্মীকে শপথ নিতে হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বিনির্মানে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে রাজপথে ঐক্যবদ্ধ থাকা।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!