শিরোনাম
ঘোষিত সময়ের একদিন আগেই শিক্ষার্থীদের হল চালু বসুন্ধরা গ্রুপ আর্তমানবতার সেবায় সবসময় এগিয়ে থাকে- সাংসদ মাদানী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী

ত্রিশালে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

  • আপডেট বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ১৩০ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে স্মৃতিসৌধ প্রাঙ্গণে ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলামের নেতৃত্বে তোপধ্বনির মধ্য দিয়ে মহান বিজয় দিবসের শুভ সূচনা করা হয়। স্বাস্থ্য বিধি মেনে ত্রিশাল মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ ও শহিদ মালেকের কবর জিয়ারত করে উপজেলার বিভিন্ন সংগঠন।

এ লক্ষে ত্রিশাল উপজেলা তাঁতীলীগের আয়োজনে আওয়ামীলীগ কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য জননেতা ইকবাল হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন উজ্জল, উপজেলা যুবলীগীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক তফাজ্জল হোসেন প্রমুখ। এতে সভাপতিত্ব করেন উপজেলা তাঁতীলীগের আহবায়ক নেয়ামত আলী খান ও সঞ্চালনা করেন সদস্য সচিব কামরুজ্জামান মিন্টু।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!