শিরোনাম
ঘোষিত সময়ের একদিন আগেই শিক্ষার্থীদের হল চালু বসুন্ধরা গ্রুপ আর্তমানবতার সেবায় সবসময় এগিয়ে থাকে- সাংসদ মাদানী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী

ত্রিশালে মৎস্যজীবীলীগের উদ্যোগে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১৭৫ দেখেছে

বাংলা‌দেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের উ‌দ্যো‌গে বৃক্ষ‌রোপণ কর্মসূচী ও কেক কাটার মাধ‌্যমে দিবস‌টি পালন করা হ‌য়ে‌ছে।

এ ল‌ক্ষে বুধবার (২৩ জুন) ত্রিশাল উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক শহিদুল ইসলাম সুমন ও সদস্য সচিব সোহেল রানার নেতৃত্বে উপ‌জেলার বিভিন্ন স্থানে ৭২টি বণজ, ফলজ ও ঔষধী গা‌ছের চারা রোপন করা হয়। প‌রে উপ‌জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের অস্থায়ী কার্যালয়ে কেক কাটা হয়। এ সময় সংগঠ‌নের সকল নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

ত্রিশাল উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সদস্য সচিব সোহেল রানা বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়েই কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। মনে রাখতে হবে আমাদের সুস্থ থাকতে হলে অক্সিজেন প্রয়োজন, তাই প্রত্যেককে কমপক্ষে ৩টি করে গাছের চারা রোপণ করার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!