শিরোনাম
ঘোষিত সময়ের একদিন আগেই শিক্ষার্থীদের হল চালু বসুন্ধরা গ্রুপ আর্তমানবতার সেবায় সবসময় এগিয়ে থাকে- সাংসদ মাদানী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী

ত্রিশালে মেয়র প্রার্থী কামালের মতবিনিময়

  • আপডেট রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ১৪৬ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল পৌর নির্বাচনের মেয়র প্রার্থী ও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মো. কামাল হোসেন পৌর এলাকার ভোটারদের সাথে মতবিনিময় সভা করেছেন।

রবিবার বিকালে ঐতিহ্যবাহী সরকারী নজরুল একাডেমী মাঠে আসন্ন ত্রিশাল পৌরসভা নির্বাচন উপলক্ষে ভোটারদের সাথে নির্বাচনী নানান দিক তুলে ধরে দিক-নির্দেশনা ও পরামর্শ গ্রহণ করেন।

এ সময় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও মেয়র প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগ ত্রিশাল উপজেলা শাখার সাবেক যুগ্ম আহবায়ক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ত্রিশাল পৌর শাখার সাবেক যুগ্ম আহবায়ক মো. কামাল হোসেন বলেন, আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন ‘নৌকা প্রতিক’ পেলে বিপুল ভোটে জয় লাভ করবো বলে আশাবাদী। জয়লাভ করে পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রূপান্তরিত করতে চাই। এই শহরকে সমগ্র বাংলাদেশের মধ্যে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই। মেয়র নির্বাচিত হলে উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করে যাব ইনশাআল্লাহ। এ জন্য সবার সহযোগিতা একান্ত প্রয়োজন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!