শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

ত্রিশালে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রীতি ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

ফকরুদ্দীন আহমেদ
  • আপডেট শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কানিহারী ইউনিয়নের ঐতিহ্যবাহী আহম্মদাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ফুটবল টুর্নামেন্ট হয়েছে। ১৭ই সেপ্টেম্বর বিকেলে কানিহারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আহম্মদাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদ উল্লাহ মাস্টারের সভাপতিত্বে সাবেক ছাত্রনেতা ইছহাক আলীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, জাতীয় সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী এমপি। বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ আলী আকন্দ, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার- উল- হক রিপন।

এছাড়া উপস্থিত ছিলেন, ত্রিশাল আওয়ামীলীগের সাবেক যুগ্ন আহবায়ক প্রবীণ আওয়ামীলীগ নেতা ফজলে রাব্বী, ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও উপজেলা পরিষদ সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান এএনএম শোভা মিয়া আকন্দ,পৌর আওয়ামী লীগ সাবেক যুগ্ম আহ্বায়ক মোকছেদুল আমিন মৃধা ও উপজেলা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি শফিউল্লাহ মোস্তফা মনির। এই খেলাটি প্রবীণ খেলোয়াররা অংশ নেন। পরে সবাইকে পুরস্কার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!