শিরোনাম
ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি

ত্রিশালে মন্দিরে প্রতিমা ভাঙচুর

দ্বীপজয় সরকার
  • আপডেট রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ৭৫ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার আমিরাবাড়ি ইউনিয়নের গুজিয়াম গ্রামে প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটেছে। শনিবার রাতে উপজেলার আমিরাবাড়ি ইউনিয়নের গুজিয়াম গ্রামের জয় মা রক্ষা কালী মন্দিরে দুর্বৃত্তরা হামলা চালিয়ে প্রতিমা ভাংচুর ও মন্দিরে অগ্নিসংযোগ করেছে।

মন্দিরে থাকা প্রতিমার মাথা, হাত,পা- সহ বিভিন্ন অংশ ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা।

রবিবার মন্ডব কমিটির লোকজন সকালে এসে দেখতে পান মন্ডবে থাকা প্রতিমার মাথা ও হাত ভেঙে পরে আছে। পরে বিষয়টি জানাজানি হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ঘটনার পর সনাতন ধর্মাবলম্বীসহ এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেন।
এ বিষয়ে মন্দিরের সভাপতি রাখাল সরকার বলেন আমাদের কালীমূর্তি ভেঙে ফেলা হয়েছে। বিষয়টি আমরা প্রশাসনকে জানিয়েছি।

ত্রিশাল উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক গণেশ সরকার বলেন, রাতের অন্ধকারে পরিকল্পিতভাবে কেউ ভাঙচুর করেছে। আমরা প্রশাসনের কাছে দাবি জানাই, যারা এ ঘটনার সঙ্গে জড়িত, তাদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হোক।

এ বিষয়ে জানতে চাইলে ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাঈন উদ্দিন বলেন দুর্বৃত্তরা প্রতিমার হাত, মাথা ভেঙেছে। এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে। মন্দির কমিটির সদস্য ও স্থানীয় বাসিন্দাদের এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দোষী ব্যক্তিদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!