শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

ত্রিশালে মন্দিরে প্রতিমা ভাঙচুর

দ্বীপজয় সরকার
  • আপডেট রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ১৩৩ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার আমিরাবাড়ি ইউনিয়নের গুজিয়াম গ্রামে প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটেছে। শনিবার রাতে উপজেলার আমিরাবাড়ি ইউনিয়নের গুজিয়াম গ্রামের জয় মা রক্ষা কালী মন্দিরে দুর্বৃত্তরা হামলা চালিয়ে প্রতিমা ভাংচুর ও মন্দিরে অগ্নিসংযোগ করেছে।

মন্দিরে থাকা প্রতিমার মাথা, হাত,পা- সহ বিভিন্ন অংশ ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা।

রবিবার মন্ডব কমিটির লোকজন সকালে এসে দেখতে পান মন্ডবে থাকা প্রতিমার মাথা ও হাত ভেঙে পরে আছে। পরে বিষয়টি জানাজানি হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ঘটনার পর সনাতন ধর্মাবলম্বীসহ এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেন।
এ বিষয়ে মন্দিরের সভাপতি রাখাল সরকার বলেন আমাদের কালীমূর্তি ভেঙে ফেলা হয়েছে। বিষয়টি আমরা প্রশাসনকে জানিয়েছি।

ত্রিশাল উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক গণেশ সরকার বলেন, রাতের অন্ধকারে পরিকল্পিতভাবে কেউ ভাঙচুর করেছে। আমরা প্রশাসনের কাছে দাবি জানাই, যারা এ ঘটনার সঙ্গে জড়িত, তাদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হোক।

এ বিষয়ে জানতে চাইলে ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাঈন উদ্দিন বলেন দুর্বৃত্তরা প্রতিমার হাত, মাথা ভেঙেছে। এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে। মন্দির কমিটির সদস্য ও স্থানীয় বাসিন্দাদের এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দোষী ব্যক্তিদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!